whatsapp channel

Madhumita Sarcar: পোশাকের ফাঁকে বেরিয়ে ক্লিভেজ, হট লুকে ভাইরাল জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

সম্প্রতি মধুমিতা সরকার (Madhumita Sarcar) –কে দেখা গিয়েছিল জে.ডব্লিউ ম্যারিয়টের উপরে নীল জলের পুলের কাছে দাঁড়িয়ে ছবি তুলতে। তাঁর পরনে ছিল গাঢ় নীল রঙের স্লিভলেস শর্ট ড্রেস। এবার তিনি সম্পূর্ণ…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি মধুমিতা সরকার (Madhumita Sarcar) –কে দেখা গিয়েছিল জে.ডব্লিউ ম্যারিয়টের উপরে নীল জলের পুলের কাছে দাঁড়িয়ে ছবি তুলতে। তাঁর পরনে ছিল গাঢ় নীল রঙের স্লিভলেস শর্ট ড্রেস। এবার তিনি সম্পূর্ণ সাদা-কালো করে দিলেন নিজের ছবিকে। ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মধুমিতা।

মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের স্প্যাগেটি স্ট্র‍্যাপ লঙ, ডিপ নেক সিকুইনড ড্রেস। কানে রয়েছে জাঙ্ক জুয়েলারি। মধুমিতা নিচু হয়ে ছবিটি তুলেছেন যাতে ফুটে উঠেছে তাঁর ক্লিভেজ। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুমিতা লিখেছেন “যখন অন্ধকার নামে”। ক্যামাক স্ট্রিটের এফ ক্যাফে-তে তোলা হয়েছিল ছবিটি। সেখানে একটি ব্র্যান্ডের প্রোমোশনে গিয়েছিলেন মধুমিতা। মধুমিতার ছবিতে ঈশা সাহা (Isha Saha) অনেকগুলি কালো হার্টের ইমোজি দিয়েছেন।

মধুমিতা অভিনীত শেষ ফিল্ম ছিল ‘ট‍্যাংরা ব্লুজ’। ফিল্মটি রিলিজ করেছিল পয়লা বৈশাখে। ইতিমধ‍্যে রিলিজ করেছে মধুমিতা ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) অভিনীত মিউজিক ভিডিও ‘ও মন রে’। দীর্ঘদিন পরে আবারও একসঙ্গে যশ-মধুমিতাকে পর্দায় দেখা গেল। তাঁদের অনস্ক্রিন রসায়ন বরাবর প্রশংসিত হয়েছে। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’-র মাধ্যমে ‘যশমিতা’ জুটি সকলের কাছে পরিচিতি পায়।

বাংলাদেশের গায়ক তানভীর ইভান (Tanveer Ivan)-এর মিউজিক ভিডিও ‘ ও মন রে’। এই মিউজিক ভিডিওটির প্রযোজনা করেছে এসভিএফ। ‘ও মন রে’ মিউজিক ভিডিওর প্রযোজনা করছেন ডান্স কোরিওগ্রাফার তথা ফিল্ম পরিচালক বাবা যাদব (Baba yadav)। মিউজিক ভিডিওর ডিওপি শমীক হালদার (shamik halder)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media