whatsapp channel

Tv Serial: ধুলোকণার পর বন্ধ হয়ে যাচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিক

বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক বাংলা ধারাবাহিক যা দেখে হঠাৎই মনে হতে পারে চ্যানেলগুলি চাইছে একঝলক নতুন হাওয়া। প্রায় সবকটি ধারাবাহিক ইদানিং কাহিনীর মূল স্রোত হারিয়ে ফেলছে। ফলে দর্শকরাও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক বাংলা ধারাবাহিক যা দেখে হঠাৎই মনে হতে পারে চ্যানেলগুলি চাইছে একঝলক নতুন হাওয়া। প্রায় সবকটি ধারাবাহিক ইদানিং কাহিনীর মূল স্রোত হারিয়ে ফেলছে। ফলে দর্শকরাও অসন্তুষ্ট হচ্ছেন। কিন্তু দর্শকদের অসন্তোষ সত্ত্বেও বেশ কয়েকটি ধারাবাহিক লাগাতার বেঙ্গল টপার হয়ে চলেছিল। আপাতত অফ এয়ারের তালিকায় নাম লিখিয়ে ফেলেছে তারাও। এর মধ্যেই অন্যতম হল ‘ধুলোকণা’। ভালো টিআরপি সত্ত্বেও বন্ধ হয়ে যেতে চলেছে এই ধারাবাহিক। স্লট লিডার হওয়া সত্ত্বেও সম্প্রচার শুরু হওয়ার তিন মাসের মধ্যেই বন্ধ হয়ে যেতে চলেছে ‘মাধবীলতা’। পথ ফুরাতে চলেছে ‘এই পথ যদি না শেষ হয়’-এর। অফ এয়ারের মুখে ‘উড়ন-তুবড়ি’-ও। কিন্তু এই সবকটি ছিল দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলা ও স্টার জলসার ধারাবাহিক। তবে এবার এই তালিকায় নাম লেখাল আকাশ আট চ্যানেলে সম্প্রচারিত ধারাবাহিক ‘কাঞ্চি’।

Advertisements

পয়লা ডিসেম্বর হয়ে গেল ‘কাঞ্চি’-র শেষ শুটিং। আকাশ আট চ্যানেলে সম্প্রচারিত হওয়া সত্ত্বেও ‘কাঞ্চি’ ছিল যথেষ্ট জনপ্রিয় ধারাবাহিক। এমনকি লাগাতার চ্যানেল টপার ছিল ধারাবাহিকটি। 2021 সালের অগস্ট মাসে শুরু হয়েছিল ‘কাঞ্চি’-র সম্প্রচার। কিন্তু চিত্রনাট্য মেনে আপাতত তা শেষের মুখে। অযথা কাহিনীতে নতুন মোড় এনে ধারাবাহিকটি বিতর্কিত করার চেষ্টা হয়নি। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন কথাকলি চক্রবর্তী (Kathakali Chakraborty) ও ফারহান ইমরোজ (Farhan Imroz)। খল চরিত্রে অভিনয় করছেন আয়েত্রী ভট্টাচার্য (Ayesha Atreeyee Bhattacharya)। এছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তুলিকা বসু (Tulika Basu), ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee) প্রমুখ।

Advertisements

Advertisements

শুটিংয়ের শেষদিনের মুহূর্ত শেয়ার করেছেন ‘কাঞ্চি’-র অভিনেতা-অভিনেত্রীদের একাংশ। সেট থেকে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty)। আত্রেয়ী ফেসবুকে লিখেছেন, সফর শেষ হলেও তিনি সকলকে খুব মিস করবেন। ‘রোহিণী’ ভিলেন হলেও তাঁর কাছে স্পেশ্যাল হয়ে থাকবে।

Advertisements

তনুশ্রী (Tanushree) লিখেছেন, তিনি কৃতজ্ঞ থাকবেন তাঁদের কাছে যাঁরা ভালো সময়ের পাশাপাশি খারাপ সময়েও অনেক কিছু শিখিয়েছেন। শিখিয়েছেন বাস্তব জীবনে কিভাবে এগিয়ে চলতে হয়। সবসময়ই পাশে থেকেছেন তাঁরা। অজস্র ভালোবাসা দিয়েছেন তনুশ্রীকে।

whatsapp logo
Advertisements