Hoop PlusTollywood

Nachiketa Chakraborty: ‘ডিভোর্স’ নিয়ে অবশেষে মুখ খুললেন নচিকেতা!

ইদানিং বিবাহ বিচ্ছেদের সংখ্যা ক্রমশ বাড়ছে। অধিকাংশ ক্ষেত্রেই দেখা যাচ্ছে বিয়ের মেয়াদ এক বছরও নয়। এমতাবস্থায় রীতিমত শোরগোল ফেলে দিয়েছেন নচিকেতা চক্রবর্তী (Nachiketa Chakraborty)। কিছুদিন আগেই তিনি ফেসবুকে তিনি হঠাৎই একটি পোস্ট করেন যাতে ইংরাজিতে লেখা ছিল ‘ডিভোর্স’ কথাটি। পোস্টটি শেয়ার করে নচিকেতা লিখেছিলেন, অবশেষে ডিভোর্স হয়ে গেল। মিডিয়ার একাংশ খবরের শিরোনাম তৈরি করেন ‘নচিকেতার বিবাহ বিচ্ছেদ’। অপরদিকে নেটিজেনদের একাংশ জানতে উদগ্রীব হয়ে ওঠেন, কি কারণে হল তাঁদের প্রিয় জীবনমুখী গায়কের বিবাহ বিচ্ছেদ। অবশেষে এই চর্চিত পোস্টের দীর্ঘ আট দিন পর নীরবতা ভাঙলেন নচিকেতা।

প্রকৃতপক্ষে, এটি ছিল নচিকেতার গাওয়া নতুন গান ‘হ্যাপি ডিভোর্স’-এর প্রোমোশন। এই গানের কথা ও সুর নচিকেতার। আগামী 27 শে জানুয়ারি নচিকেতার ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে মুক্তি পেতে চলেছে ‘ডিভোর্স’। তবে মুক্তির এক সপ্তাহ আগে থেকে ‘ডিভোর্স’-এর প্রোমোশন দেখে নেটিজেনদের অনেকেই এই বিষয়ে জানতে চেয়েছেন। কিন্তু নচিকেতা ‘ডিভোর্স’ নিয়ে মুখ খুলতে নারাজ। তবে এই প্রসঙ্গে কথা বলেছেন তাঁর কন্যা ধানসিড়ি চক্রবর্তী (Dhansiri Chakraborty)।

তবে তাঁর কথাও ধোঁয়াশায় আচ্ছন্ন। ধানসিড়ি জানিয়েছেন, তিনি তাঁর বাবার ব্যক্তিগত বিষয় নিয়ে কোনো মন্তব্য করতে রাজি নন। তবে ‘হ্যাপি ডিভোর্স’ শুনে অনেকের মন্তব্য, ডিভোর্স কি কখনও আনন্দের হয়? ডোমেস্টিক ভায়োলেন্সের শিকার যেসব মানুষ, এই প্রশ্নের উত্তর তাঁরাই মনে হয় সঠিক দিতে পারবেন।

তবে আশা করাই যায় নচিকেতা অধিকাংশ জীবনমুখী গানের মতত বিবাহ বিচ্ছেদ নিয়ে জীবনমুখী তত্ত্বই সঙ্গীতের সুরে ফুটে উঠতে চলেছে ‘হ্যাপি ডিভোর্স’-এ।