Hoop PlusTollywood

Rituparna Sengupta: বছর শেষে পোশাক খুলে খোলা পিঠ দেখালেন ঋতুপর্ণা

আর কয়েক ঘন্টার মধ্যেই শেষ হতে চলেছে 2022। চলতি বছর ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র যথেষ্ট ভালোই কেটেছে। পরিবারের সাথে অনেকটাই সময় কাটাতে পেরেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফটোশুট নজর কেড়েছে। বছর শেষ হয়ে যাওয়ার আগে ঋতুপর্ণা শেয়ার করলেন তাঁর আরেকটি নতুন ছবি।

ছবিতে ঋতুপর্ণার পরনে রয়েছে একটি অফ শোল্ডার লেদার জ্যাকেট। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। চোখের কোল ভরে দিয়েছেন কালো কাজলে। ওয়েভি চুল ছাড়া রয়েছে। কানে রয়েছে শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। জ্যাকেট সামলানোর সময় পিছন দিকে তাকিয়ে ছবি তুলেছেন ঋতুপর্ণা। ক্যামেরাবন্দি হয়েছে তাঁর উন্মুক্ত পিঠ। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, 2022 সালকে এইভাবেই ফিরে দেখছেন তিনি। নেটিজেনদের যথেষ্ট পছন্দ হয়েছে ঋতুপর্ণার ছবি। তাঁদের একাংশ লিখেছেন, তিনি সত্যিকারের অভিনেত্রী।

চলতি বছর ঋতুপর্ণা অভিনীত ফিল্ম ‘মহিষাসুরমর্দিনী’ রিলিজ করেছে প্রেক্ষাগৃহে। এই ফিল্মে তাঁকে দেখা গিয়েছে মহাকাশচারিণীর ভূমিকায়। এছাড়াও ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ফিল্মে ক্যামিও করেছেন তিনি। আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে ঋতুপর্ণা ও ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee) অভিনীত ফিল্ম ‘আকরিক’। এই ফিল্মে ঋতুপর্ণাকে দেখা গিয়েছে এক সিঙ্গল মাদারের চরিত্রে।

আগামী বছর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘আকরিক’। এছাড়াও কয়েকটি হিন্দি ফিল্মে অভিনয় করছেন ঋতুপর্ণা। অভিনয় করছেন ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘স্পর্শ’-য়। এছাড়াও আগামী বছরের 13 ই জানুয়ারি মুক্তি পাবে ঋতুপর্ণা অভিনীত ফিল্ম ‘মায়াকুমারী’।

Related Articles