Hoop PlusTollywood

Raj Chakraborty: স্ত্রী শুভশ্রীকে ছেড়ে শ্যালিকাকে চুম্বন করলেন রাজ চক্রবর্তী!

তাঁদের জুটির নাম অনুরাগীরা দিয়েছেন ‘রাজশ্রী’। কিন্তু রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) নিজেদের স্বতন্ত্র অস্তিত্বে বিশ্বাস করেন। এই কারণেই ব্রেক-আপ ও বিবাহ বিচ্ছেদের যুগে তাঁদের বিয়ের বয়স হয়ে গেল পাঁচ বছর। এর আগে তাঁদের রাজকীয় বিয়ের একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও 11 ই মে রাজ ও শুভশ্রীর বিবাহবার্ষিকীর অদেখা ছবি এল সামনে। ছবিতে দেখা গেল শুভশ্রীর দিদি দেবশ্রী গাঙ্গুলী (Deboshree Ganguly)-কে জড়িয়ে ধরে চুম্বন করছেন তাঁর বোন ও ভগ্নিপতি।

রাজ ও শুভশ্রীর পঞ্চম বিবাহবার্ষিকী উপলক্ষ্যে আগের দিন, 10 ই মে, রাতে বোন ও ভগ্নিপতি এবং ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে ডিনারে গিয়েছিলেন দেবশ্রী। সেই ছবি শুভশ্রী শেয়ার করেছেন তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে। তবে বিবাহবার্ষিকীর সকালে অবশ্য অদেখা ছবিটি শেয়ার করে রাজ ও শুভশ্রীকে দেবশ্রী জানিয়েছেন বিশেষ দিনের শুভেচ্ছা। সকালে বোনকে ফোন করেও হয়ে গিয়েছে শুভেচ্ছা বিনিময়। বিকালে দেবশ্রী ফুল পাঠাবেন রাজ ও শুভশ্রীকে। তবে এই দিনটি নিজেদের মতো করেই কাটাতে চান তাঁরা। অপরদিকে দেবশ্রীর ছেলে পড়াশোনার কারণে বিদেশে থাকেন। এই কারণে দেবশ্রীর যথেষ্ট খরচ রয়েছে। ফলে রাজ ও শুভশ্রী তাঁর কাছ থেকে আপাতত কোনো উপহার নিতে নারাজ।

দেবশ্রী তো দিদি। ফলে তিনি খুব ভালো করেই জানতেন, তাঁর ছোট বোন উপহার নিতে চাইবেন না। ফলে তিনি আগেই বোনকে শাড়ি, ব্যাগ কিনে দিয়েছেন। আগামী শনিবার তাঁদের মা-বাবা বর্ধমান থেকে আসছেন কলকাতায়। সবাই মিলে পারিবারিক আড্ডা হবে বলে জানিয়েছেন দেবশ্রী। এদিন রাজ ও শুভশ্রীর বিবাহবার্ষিকীর ডিনারে উপস্থিত ছিলেন বরখা বিস্ত (Barkha Bist) সহ ইন্ডাস্ট্রির কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু। তবে বিবাহবার্ষিকীর দিন রাজ সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করে শুভশ্রীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

2018 সালের 11ই মে সাতপাকে বাঁধা পড়েছিলেন রাজ ও শুভশ্রী। 2020 সালের সেপ্টেম্বর মাসে জন্ম হয় তাঁদের একমাত্র পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর।

whatsapp logo