Hoop PlusTollywood

Jeetu Kamal: অবিশ্বাস্য পরিবর্তন! হুবহু একই চেহারা আনতে নিজের দাঁতের বড় ক্ষতি করে ফেললেন জিতু কমল

‘অপরাজিত রায়’ হয়ে উঠতে উঠতে কখন যে জিতু কমল (Jeetu Kamal) নিজেকে চরিত্রের সাথে একাত্ম করে ফেলেছেন, তা তিনি নিজেও জানতেন না। তাই হয়তো জীবনটাই পরিবর্তিত হয়ে গেল জিতুর। অন্তরে অনেক আগেই সত্যজিৎ রায় (Satyajit Ray)-কে ধারণ করেছিলেন জিতু। চেহারায় কিংবদন্তীকে ফুটিয়ে তুলেছিলেন মেকআপ আর্টিস্ট সোমনাথ কুন্ডু (Somnath Kundu)। প্রস্থেটিক মেকআপের সাহায্যে গায়ের রঙ বদলে করা হয়েছে শ‍্যামবর্ণ, গালে ফুটে উঠেছে ব্রণর দাগ, চিবুকে আঁচিল। কিন্তু জিতু পরিবর্তন ঘটিয়েছেন দাঁতের পাটির। এবার সেই ঘটনা জানালেন তাঁর স্ত্রী নবনীতা (Nabanita Das)।

সত্যজিৎ ও জিতুর দাঁতের পাটির গড়ন আলাদা। গত বছর জুলাই-অগস্ট মাস নাগাদ ঠিক হয় জিতুই হতে চলেছেন সত্যজিৎ। সত্যজিৎ ও জিতুর সাদৃশ্য আনার আলোচনা চলছে। জিতু বারবার সত্যজিতের সাক্ষাৎকার, তাঁর কথা বলা লক্ষ্য করছেন। সেই সময় তাঁর মনে হয়েছিল, সত্যজিতের সঙ্গে তাঁর দাঁতের পাটির মিল নেই। জিতুর তুলনায় সত্যজিতের দাঁত অনেকটাই ফাঁক। একই সঙ্গে জিতুর দাঁত একটু উঁচু-নিচু। এই কথা জিতুকে কয়েকজন বলেও ছিলেন। কাউকে কিছু না জানিয়ে জিতু চলে গিয়েছিলেন দাঁতের চিকিৎসকের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

সেখান থেকে ভিডিও তুলে জিতু, নবনীতাকে পাঠালে চমকে ওঠেন নবনীতা। জিতুকে তাঁর মাড়িতে ও ঠোঁটে বেশ কয়েকটি ইঞ্জেকশন নিতে হয়েছে। তারপর ড্রিল মেশিন দিয়ে ঘষে ঘষে ফাঁক করা হয়েছে জিতুর দাঁত। ভিডিওতে নবনীতা দেখছেন, একটু করে ড্রিল মেশিন চলছে, মাড়ি কেটে রক্ত পড়ছে। একটু পরে জিতু বেসিনে গিয়ে জমে থাকা রক্ত ফেলে আসছেন। এভাবেই বেশ কয়েকবার চলার পর সত্যজিতের মতো দাঁতের পাটি হয়ে গিয়েছে জিতুর। নবনীতা জানালেন, সেই সময় জিতু আকাশ আট চ্যানেলে ‘হয়তো তোমারই জন্য’ সিরিয়ালে অভিনয় করছেন। দাঁতের অস্ত্রোপচারের কারণে খালের একপাশ ফোলা। ভালো করে কথা বলতে পারছেন না। ফলে অনীক দত্ত (Anik Dutta)-র ওয়ার্কশপে যেতে পারেননি তিনি। ধীরে ধীরে বরফ সেঁক নিয়ে কমেছে ব্যথা।

তবে এরপর কিন্তু জিতুর নিজের জীবনেও এসেছে অনেক পরিবর্তন। ড্রিল মেশিনের ফলে কমজোরি হয়ে গিয়েছে দাঁত। নিচ থেকে ক্যাপ বসানো হয়েছে দাঁতে। ফলে শক্ত খাবার খেলে তা কেটে বসে যাবে। বর্তমানে লেবুও রস করে খেতে হয় জিতুকে যাতে দাঁতের ফাঁকে আঁশ না আটকে যায়। সবসময়ই নরম খাবার খেতে হয় জিতুকে। তবুও তিনি ‘অপরাজিত’।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

whatsapp logo