whatsapp channel

Meyebela: আর সমঝোতা নয়, ‘মেয়েবেলা’ শেষ হওয়া নিয়ে সামনে এলো বড় খবর

‘মেয়েবেলা’ নিয়ে তরজা তুঙ্গে। মাত্র এক মাস আগেই ‘মেয়েবেলা' থেকে সরে গিয়েছেন রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র বীথিকা মিত্রর ভূমিকায় দেখা যাচ্ছিল তাঁকে। দীর্ঘদিন পর ‘মেয়েবেলা’-র মাধ্যমে…

Avatar

Nilanjana Pande

‘মেয়েবেলা’ নিয়ে তরজা তুঙ্গে। মাত্র এক মাস আগেই ‘মেয়েবেলা’ থেকে সরে গিয়েছেন রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র বীথিকা মিত্রর ভূমিকায় দেখা যাচ্ছিল তাঁকে। দীর্ঘদিন পর ‘মেয়েবেলা’-র মাধ্যমে আবারও অভিনয়ে ফিরেছিলেন রূপা। কিন্তু পরবর্তীকালে বীথিকার চরিত্র নেতিবাচক প্রভাব ফেলছে, এই অভিযোগ করে সরে গিয়েছিলেন রূপা। তাঁর পরিবর্তে ধারাবাহিকে এসেছিলেন অনুশ্রী দাস (Anushree Das)। কিন্তু এরপরেই টিআরপি থেকে তলানিতে। ফলে শুরু হয়েছিল ‘মেয়েবেলা’ অফ এয়ার হওয়ার গুঞ্জন। তবে মৌ ওরফে স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder) একটি ইন্সটাগ্রাম লাইভ করে জানিয়েছিলেন, এখনই অফ এয়ার হচ্ছে না ‘মেয়েবেলা’। তবে এরপর লাইভটি ডিলিট করে দিয়েছিলেন স্বীকৃতি। কিন্তু সত্যিই অফ এয়ার হওয়ার পরিবর্তে ‘মেয়েবেলা’-র স্লট পরিবর্তন হয়েছে।

গত 11 ই জুন, সোমবার থেকে বিকাল পাঁচটায় স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে ‘মেয়েবেলা’। কিন্তু সমস্যার সমাধান হয়নি অর্থাৎ চ্যানেলের সাথে এই ধারাবাহিকের প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের বিরোধ এখনও চলছে। নির্মাতা সংস্থার তরফে ‘মেয়েবেলা’-র মতো বিগ বাজেট ধারাবাহিক বিকাল পাঁচটার স্লটে চালানোর কোনো কারণ মিলছে না। টিআরপি তলানিতে রয়েছে। অতএব বিকাল পাঁচটার স্লটে ‘মেয়েবেলা’ সম্প্রচারিত হলে ধারাবাহিকের মুখ খুব একটা উজ্জ্বল হবে বলে মনে হয় না। ফলে সুরিন্দর ফিল্মসের অন্দরের সূত্রে জানানো হয়েছে, আগামী 15 ই জুন ‘মেয়েবেলা’-র শেষ শুটিং হতে চলেছে।

অর্থাৎ রূপা ‘মেয়েবেলা’ ছাড়ার দেড় মাসের মধ্যেই অফ এয়ার হতে চলেছে ধারাবাহিক। বর্তমানে এই ধারাবাহিকের রিপিট টেলিকাস্টের স্লটও দেওয়া হয়নি চ্যানেলের পক্ষ থেকে। ফলে স্টার জলসার সাথে কোনো সমঝোতায় যেতে রাজি নয় সুরিন্দর ফিল্মস। গত সপ্তাহে ‘মেয়েবেলা’-র টিআরপি ছিল 5.3। সেরা দশে উঠে এসেছে এই ধারাবাহিক।

ফলে ভালো টিআরপি থাকতে থাকতেই সম্মানের সাথে যাত্রাপথে ইতি টানতে চলেছে ‘মেয়েবেলা’। সম্ভবতঃ জুন মাসের তৃতীয় সপ্তাহেই হতে চলেছে ধারাবাহিকের শেষ সম্প্রচার।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo