whatsapp channel

Mahesh Babu: বয়স ৪৬ পেরোলেও চেহারায় নেই ক্লান্তির ছাপ, মহেশ বাবুর সৌন্দর্যের রহস্য জানেন!

কিছুদিন আগেই দক্ষিণী তারকা মহেশ বাবু (Mahesh Babu) খবরের শিরোনামে এসেছিলেন। তিনি বলেছিলেন, বলিউড পারবে না তাঁর পারিশ্রমিক দিতে। এছাড়াও বলিউডের মতো ইন্ডাস্ট্রির তুলনায় দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে তাঁর অনেক বেশি…

Avatar

Advertisements
Advertisements

কিছুদিন আগেই দক্ষিণী তারকা মহেশ বাবু (Mahesh Babu) খবরের শিরোনামে এসেছিলেন। তিনি বলেছিলেন, বলিউড পারবে না তাঁর পারিশ্রমিক দিতে। এছাড়াও বলিউডের মতো ইন্ডাস্ট্রির তুলনায় দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে তাঁর অনেক বেশি সম্মান। মহেশ বাবু বলেছেন, তাঁর লক্ষ্য অনেক বড়। এই কারণেই চল্লিশ বছর বয়স পার করেও মহেশ এখনও সুন্দর। নায়িকাদের বিউটি সিক্রেটস জানতে চান তাঁদের অনুরাগীরা। কিন্তু ইদানিং মহেশ বাবুর মতো নায়করাও কিছু কম যান না।

Advertisements

শত কাজের মধ্যেও মহেশ বাবু ভোলেন না ওয়ার্কআউট করতে। প্রতিদিন নিয়ম করে ওয়ার্কআউট করেন তিনি। ত্বক ভালো রাখতে শরীরচর্চার পাশাপাশি প্রতিদিনের ডায়েটে প্রোটিন সমৃদ্ধ খাবার রাখেন মহেশ বাবু। ভিটামিন সি ও অ্যামাইনো অ্যাসিডের গুণে ত্বকে কোলাজেন উৎপন্ন হয় যা ত্বককে সতেজ রাখতে সাহায্য করে। মহেশ বাবুর ডায়েট চার্টে ভিটামিন সি ও অ্যামাইনো অ্যাসিড সমৃদ্ধ খাবার থাকে।

Advertisements

বাইরের তেল, ঝাল, মশলাদার ও ফাস্টফুড জাতীয় খাবার থেকে অনেকটাই দূরে রয়েছেন মহেশ বাবু। এছাড়াও তিনি মনে করেন, নিজেকে ভালো রাখতে ইতিবাচক থাকাটা অত্যন্ত জরুরী। ফলে নিজেকে হাসিখুশি রাখতেই পছন্দ করেন তিনি। কাজের নেশা মহেশ বাবুকে ইতিবাচক রাখে। তিনি জানিয়েছেন, ওটিটির জন্য তাঁর কিছু পরিকল্পনা রয়েছে। তবে তাঁর কাছে ফিল্ম সবার আগে।

Advertisements

বলিউডকে অপছন্দ করলেও একসময়ের নামী বলিউড অভিনেত্রী নম্রতা শিরোদকর (Namrata Shirodkar)-এর সঙ্গে বিয়ে হয়েছে তাঁর। বিয়ের পর অভিনয় থেকে সরে গিয়েছেন নম্রতা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Mahesh Babu (@urstrulymahesh)

whatsapp logo
Advertisements