whatsapp channel

Manoj Bajpayee: প্রয়াত ‘দ্য ফ্যামিলি ম্যান’ অভিনেতা মনোজ বাজপেয়ীর বাবা, আজ তার শেষকৃত্য

গত সেপ্টেম্বর থেকে হাসপাতালে ভর্তি ছিলেন বলিউডের মনোজ বাজপেয়ীর পিতা। দীর্ঘ লড়াইয়ের পর আজ রবিবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। অভিনেতা মনোজের পিতার নাম রাধাকান্ত বাজপেয়ী। আজ রবিবার দিল্লির…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements

গত সেপ্টেম্বর থেকে হাসপাতালে ভর্তি ছিলেন বলিউডের মনোজ বাজপেয়ীর পিতা। দীর্ঘ লড়াইয়ের পর আজ রবিবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। অভিনেতা মনোজের পিতার নাম রাধাকান্ত বাজপেয়ী। আজ রবিবার দিল্লির এক বেসরকারি হাসপাতালে তিনি প্রয়াত হন।

Advertisements

মনোজ বাজপেয়ী নিজে জানাননি তার বাবার মৃত্যুর খবর, তবে যখন অসুস্থ হয়ে গিয়েছিলেন তার বাবা তখন অভিনেতা অন্যত্র শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। চটজলদি ফিরেও আসেন। সেইসময় তিনি তার বাবার সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। কিন্তু, মৃত্যুর খবর আর নিজে প্রকাশ করতে পারেননি। এদিন মনোজ বাজপেয়ীর বাবার মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন ‘সি’ পরিচালক অবিনাশ দাস। মনোজ বাজপেয়ীর সঙ্গে তাঁর বাবার একটি ছবি পোস্ট করে তিনি জানান, ‘মনোজ দাদার বাবা আর নেই। ওঁনার সঙ্গে কাটানো মুহূর্তগুলো মিস করব।….দারুণ একজন মানুষ ছিলেন, ছেলের সাফল্য থেকে নিজেকে সবসময় দূরে রেখেছিলেন’।

Advertisements

Advertisements

আজ দুপুরে দিল্লির নিগম বোধ ঘাটে তার শেষকৃত্য সম্পন্ন হবে। জানা যায়, বাবার সঙ্গে অভিনেতা মনোজের খুব সুন্দর সম্পর্ক ছিল। কিছু বছর আগে, তিনি তার বাবার সঙ্গে নিজের একটি ছবিও টুইটারে পোস্ট করেছিলেন।ক্যাপশনে লিখেছিলেন ‘আমার গ্রেট বাবা। ওঁর রান্না করা দুর্দান্ত মটন নিয়ে আলোচনা করছিলাম। সুস্বাদ।’ আজ বাবার হাতের রান্না হয়তো এভাবেই মিস করবেন অভিনেতা। এই অভিনেতা মনোজ এক সাক্ষাৎকারে এও জানিয়েছিলেন যে তার অভিনয় জীবনে আসার পিছনে সবথেকে বড় হাত ছিল তার বাবার, একমাত্র বাবার অনুপ্রেরণায় তিনি অভিনয় জগতে পা রাখতে পেরেছিলেন।

Advertisements

উল্লেখ্য, ‘দ্য ফ্যামিলি ম্যান’ অভিনেতা মনোজ বাজপেয়ী এই মুহূর্তে ‘কুরূপ’ ও ‘ডেসপ্যাচ’ নামক দুটি ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি ‘আলিগড়’ ওয়েব সিরিজে দুর্ধর্ষ পারফরম্যান্সের জন্য ছেলেদের মধ্যে ‘বেস্ট পারফরম্যান্স’ পুরস্কার পেয়েছেন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্ন অ্যাওয়ার্ডস ২০২১-এ।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media