Kiran-Anupam: কাজে ফিরলেন ক্যানসার-আক্রান্ত কিরণ খের, উৎসাহ দিলেন স্বামী অনুপম

অবশেষে আবারও কাজে ফিরছেন কিরণ খের (Kiran Kher)। এক বিরল ধরনের ক্যান্সারে আক্রান্ত হওয়ার কথা শুনে তাঁর অনুরাগীরা ভেঙে পড়েছিলেন। তাঁদের নিরলস প্রার্থনাই হয়তো ফিরিয়ে আনল কিরণকে। এবার রাজনৈতিক কাজে…

HoopHaap Digital Media

অবশেষে আবারও কাজে ফিরছেন কিরণ খের (Kiran Kher)। এক বিরল ধরনের ক্যান্সারে আক্রান্ত হওয়ার কথা শুনে তাঁর অনুরাগীরা ভেঙে পড়েছিলেন। তাঁদের নিরলস প্রার্থনাই হয়তো ফিরিয়ে আনল কিরণকে। এবার রাজনৈতিক কাজে ফিরেছেন তিনি।

সম্প্রতি কিরণ তাঁর নিজের ছবি শেয়ার করেছেন যাতে তাঁকে দেখা যাচ্ছে, প্রিন্টেড সালোয়ার কামিজ পরে ল্যাপটপের সামনে বসে কাজ করতে। ছবিতে ক্যাপশন দিয়ে কিরণ জানিয়েছেন, ভিডিও কলের মাধ্যমে তিনি বেশ কিছু অক্সিজেন প্ল্যান্ট অর্থাৎ অক্সিজেন উৎপাদক কেন্দ্রের উদ্বোধন সারলেন। কিরণের লেখা ক্যাপশন থেকে জানা গেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) পিএম কেয়ার্স ফান্ডের সাহায্যে এদিন সারা ভারতে বেশ কয়েকটি অক্সিজেন প্ল্যান্টের উদ্বোধন করেছেন। পঞ্জাবের চন্ডীগড়ে চারটি অক্সিজেন প্ল্যান্টের উদ্বোধন হয়েছে। কিরণ ভার্চুয়ালি এই চারটির মধ্যে দুটি অক্সিজেন প্ল্যান্টের উদ্বোধন সেরেছেন। প্রসঙ্গত, কিরণ রাজ্যসভার সদস্যা।

চলতি বছরের এপ্রিল মাসে কিরণের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে পড়েছিল। তাঁর স্বামী ও অভিনেতা অনুপম খের (Anupam Kher) টুইট করে নিজেই এই কথা জানিয়েছিলেন। কঠিন সময়ে তাঁর ও কিরণের পাশে থাকার জন্য তিনি ধন্যবাদ জানিয়েছিলেন অনুরাগীদের। কিন্তু ক্যান্সারে আক্রান্ত হলেও করোনার ভ‍্যাকসিন নিয়েছেন কিরণ। তাঁর ট্রিটমেন্ট চলছে। এই মুহূর্তে তিনি আগের তুলনায় অনেকটাই সুস্থ রয়েছেন।

থিয়েটার থেকে কিরণে অভিনয়ের যাত্রা শুরু। ‘সর্দারি বেগম’ তাঁর জীবনের অন্যতম একটি মাইলস্টোন। এই ফিল্ম বদলে দিয়েছিল তাঁর জীবন। কিরণের অসামান্য অভিনয় দক্ষতা সকলের সামনে এসেছিল। ভার্সেটাইল অভিনেত্রী কিরণ যতবার পর্দায় এসেছেন, মানুষের মন জিতে নিয়েছেন। ধীরে ধীরে কাজে ফিরছেন কিরণ, এবার শুধু তাঁর অভিনয়ে ফেরার অপেক্ষা।

 

View this post on Instagram

 

A post shared by Kirron Kher (@kirronkhermp)