BollywoodHoop PlusHoop Trending

উঁকি দিচ্ছে বেবি বাম্প, ছেলে ও স্বামীর সঙ্গে ক্রিসমাস পালন করলেন বেগম করিনা

বেবো, করিনা কাপুর খান। পতৌদি বাড়ির গৃহবধু তিনি। স্বামী আর বড় ছেলে তৈমুর আলি খানের সাথে দিব্যি সংসার করছেন এই অভিনেত্রী। সম্প্রতি ৮ বছরে পা দিল সইফ আলি খান এবং করিনা কাপুর খান। করিনার প্রথম বিয়ে হলেও সইফের ছিল এটি দ্বিতীয় বিয়ে। আর করিনা সইফের অতীত আর তার দুই ছেলে মেয়ে জেনেই অভিনেতার প্রেমে পড়েন। এদের সুখের সংসারে সইফের পুরোনো স্ত্রী কোনোদিন বাধা হয়ে দাঁড়ায়নি। বরং ইব্রাহিম ও সারা আলি খান স্বচ্ছন্দে তাদের বাবার দ্বিতীয় স্ত্রীকে মেনে নিয়েছেন। এমনকি ছোট তৈমুরকে এরা চোখে হারায়। প্রায়সই ভাইকে নিয়ে নানান ছবি পোস্ট করে থাকেন।

প্রথম সন্তান তৈমুর আলি খানকে নিয়ে বেশ খুশিতেই দিন কাটছে নবাব সাব এবং বেগম জানের। এর মধ্যে এই মিষ্টি দম্পতির ঘরে এলো আরো বড়ো সুখবর। ২০ সালটা অন্যদের জন্য খারাপ হলেও এদের জন্য বেশ সুখের। করোনা আবহে লকডাউনের মাঝে ১২ আগস্ট অগাস্ট সইফ আলি খান ঘোষণা করলেন, তাঁর বেগম আবার মা হতে চলেছেন। ঘরে আলো করে আসছে দ্বিতীয় সন্তান। ওই ঘোষণার পর থেকেই বলিউডের এই মিষ্টি দম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করেন সেলেব থেকে ফ্যানেরা।

দ্বিতীয়বার মা হওয়ার কথায় বেশ খুশি করীনা কাপুর খান ও সইফ আলি খান। সাথে পুরো পরিবার বেশ খুশি। করীনা দ্বিতীয়বার মা হলেও সইফ চতুর্থ বার পিতা হচ্ছেন। কারিনা প্রথম সন্তানের জন্মের আগে অভিনয় করেছিলেন। ঠিক এক ভাবে দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠের পূর্বে অভিনয় চালিয়ে যাচ্ছেন। এমনকি প্রেগনেন্সিতে দিল্লিতে পাড়ি দিয়েছিলেন করিনা ও তাঁর স্বামী ও ছেলেকে নিয়ে । লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্যই দিল্লিতে চলে যান তিনি। আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে এরপর পতৌদি রাজপ্রাসাদে উড়ে যান সইফরা।

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার কথা সামনে আসতেই নায়িকা এখন নিত্যদিন লাইমলাইটে থাকছেন৷ আজ ক্রিস্টমাস কিন্তু গতকাল থেকে পতৌদি বাড়িতে শুরু হয়ে যায় সেলিব্রেশন। এই দিন ছেলে তৈমুর আর স্বামী সইফ আলি খানের সাথে বাড়িতেই পার্টি মুডে ছিলেন। এই দিন এদের সাথে কারিনা কাপুরের শেয়ার করা একটি ছবিতে এই দম্পতিকে সোহা আলি খান, কুনাল কেম্মু, কারিশমা কাপুর, ইব্রাহিম খান, সামিরা কাপুর আদার পুনাওয়ালা ডিনারে উপস্থিত ছিলেন। এবার করিনা কাপুর খান আরো একটি নতুন ছবি সংযোগ করলেন। তৈমুর আলি খান, সাইফ আই খান এবং তিবি একটি ফ্রেমে বন্দী। ক্রিসমাসের ভোজনে সজ্জিত ডাইনিং টেবিলের পাশে দাঁড়িয়ে একটি ছবি তোলা। আর এতে দেখা যাচ্ছে স্বামী স্ত্রী পোজ দিলেও ছেলে খাবার খেতে বেশি ফোকাস ছিল। এই ছবি পোস্ট হতেই ভাইরাল।

whatsapp logo