BollywoodHoop Plus

Suhana Khan: নো মেকআপ লুকেই পুরুষদের ঘুম কাড়লেন শাহরুখ কন্যা সুহানা খান

শাহরুখ খান (Shahrukh Khan)-এর কন্যা সুহানা খান (Suhana Khan) একসময় স্পটলাইট থেকে দূরেই থাকতেন। কিন্তু গত দুই বছর ধরে সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। তবে একসময় গায়ের রঙের জন্য যথেষ্ট সমালোচিত হয়েছেন সুহানা। সমালোচিত হয়েছেন তাঁর পোশাকের কারণেও। কিন্তু ইদানিং তিনি নিজেকে যথেষ্ট গ্রুম করেছেন। বদলে গিয়েছে তাঁর স্টাইল স্টেটমেন্ট। নো মেকআপ লুকেও নজর কাড়ছেন সুহানা।

রবিবার বিকালে বান্দ্রায় সুহানার বন্ধুর বাড়িতে গিয়েছিলেন সুহানা ও তাঁর মা গৌরী খান (Gauri Khan)। নো মেকআপ লুকে এদিন পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন সুহানা। তাঁর পরনে ছিল একটি সাদা রঙের টপ, গ্রে রঙের জ্যাকেট ও কালো রঙের ট্রাউজার। নো মেকআপ লুকেও যথেষ্ট স্বচ্ছন্দ সুহানা নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছেন। সুহানাকে সাম্প্রতিক পার্টিগুলিতে বিভিন্ন ধরনের পোশাকে দেখা গিয়েছে। দীপাবলীর সময় গোল্ডেন রঙের শাড়িতে নজর কেড়েছিলেন তিনি। এমনকি শাহরুখও ইন্সটাগ্রামে সুহানার ছবির নিচে কমেন্ট করে লিখেছিলেন, শাড়িতে তাঁকে খুব সুন্দর লাগছে। তিনি জিজ্ঞাসা করেছিলেন, সুহানাকে কে শাড়ি পরিয়ে দিয়েছেন!

সুহানা জানান, তাঁর মা গৌরী তাঁকে শাড়ি পরিয়ে দিয়েছেন। তবে এদিনের ভিডিও নেটিজেনদের কাছে মনোগ্রাহী হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ির মধ্যে সুহানা বসে রয়েছেন। গৌরী বেরিয়ে আসছেন একটি বাড়ি থেকে। তাঁর পরনে ছিল হালকা গোলাপি রঙের ড্রেস। সুহানা পাপারাৎজিদের দেখে দ্রুত তাঁর পরনের জ্যাকেট ঠিক করে নেন। এই দৃশ্য দেখার পর নেটিজেনদের একাংশ লিখেছেন, সুহানা যথেষ্ট ভদ্র। তিনি কোনো অ্যাটেনশন পাওয়ার জন্য নাটক করেন না। অন্য স্টারকিডদের তুলনায় তিনি অনেক ভদ্র ও বিনয়ী। নেটিজেনদের মতে, সুহানা আগামী দিনে অনেক ভালোবাসা পাবেন ও কেরিয়ারে সফল হবেন।

চলতি বছরে নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে জোয়া আখতার (Zoya Akhtar) পরিচালিত ফিল্ম ‘দ্য আর্চিজ’। এই ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন সুহানা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles