whatsapp channel

Deepika Padukone: ব্যাঙ্গালোরে বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন দীপিকা, দাম শুনলে কপালে উঠবে চোখ

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ভারতের সফল অভিনেত্রী হওয়ার সাথে হলিউডেও কাজ শুরু করেছেন। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দীপিকা। ধীরে ধীরে বলিউডে উত্থানের সাথে সাথে বিভিন্ন স্থানে বেশ কিছু সম্পত্তি…

Avatar

HoopHaap Digital Media

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ভারতের সফল অভিনেত্রী হওয়ার সাথে হলিউডেও কাজ শুরু করেছেন। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দীপিকা। ধীরে ধীরে বলিউডে উত্থানের সাথে সাথে বিভিন্ন স্থানে বেশ কিছু সম্পত্তি কিনেছেন তিনি। এবার সেই তালিকায় যুক্ত হল তাঁর বেঙ্গালুরুর অ্যাপার্টমেন্ট।

বেঙ্গালুরুর অ্যাপার্টমেন্টটি নিজের বাবা প্রকাশ পাড়ুকোন (Prakash Padukone)-এর সঙ্গে যৌথভাবে কিনেছেন দীপিকা। অ্যাপার্টমেন্টটির আনুমানিক মূল্য ছয় কোটি উনআশি লক্ষ টাকা। বেঙ্গালুরুতেই থাকেন প্রকাশ। তাঁর বাড়ির কাছেই রয়েছে দীপিকার অ্যাপার্টমেন্টটি। বহুদিন ধরেই বেঙ্গালুরুতে একটি বাড়ি কেনার পরিকল্পনা ছিল দীপিকার। বেঙ্গালুরুর বারেলি রোডের গঙ্গানাগারায় অবস্থিত একটি অভিজাত আবাসনের সাউথ টাওয়ারের বাইশ তলায় রয়েছে এই অ্যাপার্টমেন্টটি।

2 বিএইচকে অ্যাপার্টমেন্টটির সুপার বিল্ড আপ এরিয়া প্রায় 3451 স্কোয়্যার ফিট। সাউথ টাওয়ারের কুড়ি তলায় রয়েছে হোটেল সহ অত্যাধুনিক সুযোগ-সুবিধা। দীপিকার এই নতুন অ্যাপার্টমেন্টটির বাইশ তলা থেকে দেখা যায় গোটা শহরটাকে। এছাড়াও রয়েছে তাঁর নিজস্ব দুটি পার্কিং এরিয়া। অ্যাপার্টমেন্টটির সুন্দর পরিবেশ ও সিটি ভিউ-এর কারণেই অ্যাপার্টমেন্টটি কিনেছেন দীপিকা। ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, চলতি বছরের অগস্ট মাসে দীপিকা কিনেছেন ফ্ল্যাটটি। এই আবাসনে প্রায় একশোটি ইউনিট রয়েছে। সমগ্র প্রজেক্টটির মূল্য প্রায় 600 কোটি টাকা।

এর পাশাপাশি দীপিকা নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন। তাঁর নতুন হলিউডের প্রজেক্টে যুক্ত হয়েছে তাঁর প্রযোজনা সংস্থা। এই আপকামিং প্রজেক্টে দীপিকাই মূখ্য চরিত্রে অভিনয় করছেন। প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে, আন্তর্জাতিক ভারতীয় তারকাদের মধ্যে অন্যতম হলেন দীপিকা। দীপিকার ব্যক্তিত্ব ও গ্ল‍্যামার প্রভাবিত করেছে হলিউডকে। ফিল্মের নাম ঠিক না হলেও এটি একটি রোম‍্যান্টিক কমেডি হতে চলেছে।

এছাড়াও শাহরুখ খান (Shahrukh Khan)-এর বিপরীতে ‘পাঠান’ ফিল্মে অভিনয় করছেন দীপিকা। অনন্যা পান্ডে (Ananya Pandey) ও সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant Chaturbedi)-র সঙ্গে একটি ফিল্মে কাজ করছেন দীপিকা। ফিল্মটি পরিচালনা করছেন শকুন বাত্রা (Shakun Batra)। এছাড়াও ‘দ্য ইনটার্ন’ ফিল্মের হিন্দি রিমেকে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর বিপরীতে দেখা যাবে দীপিকাকে।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

Avatar