Advertisements

Srabanti Chatterjee: আমি কিছুতেই ক্লান্ত হই না, প্রচুর উত্তেজনা: শ্রাবন্তী চট্টোপাধ্যায়

Nirajana Nag

Nirajana Nag

Follow

টলিউডের জনপ্রিয়তম অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। আগের প্রজন্মের প্রথম সারির অভিনেতাদের সঙ্গেও তিনি যেমন চুটিয়ে অভিনয় করেছেন, তেমনি এখনকার প্রজন্মের নায়কদের সঙ্গেও তাঁর জুটি প্রশংসা পাচ্ছে। তবে আপাতত শ্রাবন্তী চর্চায় রয়েছেন তাঁর আসন্ন ছবি ‘দেবী চৌধুরানী’ নিয়ে। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে।

ইতিমধ্যেই দেবী চৌধুরানী ছবির শুটিংয়ের ছবি, দৃশ্য ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। একেবারে ভিন্ন রূপে দেখা মিলেছে শ্রাবন্তীর। তীব্র গরমে হয়েছে এই ছবির শুটিং। তার মধ্যেই একটানা শুট করেছে গোটা টিম। আবার শুটিং পর্ব শেষে পার্টিতেও মাততে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তাঁর উদ্যম প্রশংসা করার মতো। একটুও কি ক্লান্ত হন না শ্রাবন্তী?

সংবাদ মাধ্যমের প্রশ্নে তিনি বলেন, তিনি কখনোই ক্লান্ত হন না। সবসময়ই অতিরিক্ত উদ্যমে ভরপুর থাকেন তিনি। শুটিংয়ের ভাইরাল হওয়া ছবিতে একেবারে ভিন্ন লুকে ধরা দিয়েছেন শ্রাবন্তী। এত কস্টিউম পরে গরমের মধ্যে কীভাবে করলেন শুটিং? অভিনেত্রীর কথায়, চরিত্রটিকে তিনি এতটাই ভালোবেসে ফেলেছিলেন যে কোনো কষ্টই হয়নি। তিনি ঠিক করে ফেলেছিলেন যে করতে যখন হবেই তখন তিনি করবেন।

প্রচণ্ড গরমে কীভাবে সুস্থ রেখেছিলেন নিজেকে? শ্রাবন্তীর উত্তর, প্রচুর জল। ডাবের জল, শরীর ঠাণ্ডা রাখার খাবার, প্রচুর পরিমাণে ফল খেয়েই নিজেকে হাইড্রেটেড রেখেছিলেন তিনি। প্রসঙ্গত, গত জানুয়ারি মাসে দেবী চৌধুরানী ছবির শুটিং শুরু হয়েছিল। পুরুলিয়ায় ছবির শুটিং চলছিল। শ্রাবন্তীকে নিয়ে শুটিং করছিলেন পরিচালক। আর ছবির দ্বিতীয় পর্যায়ের শুটিংয়ে যোগ দেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow