Bengali SerialHoop Plus

Madhupriya Chowdhury: অতীত ভুলতে পারেননি তিতলি!

স্টার জলসার একদা জনপ্রিয় অথচ যথেষ্ট সমালোচিত ধারাবাহিক ‘তিতলি’-র মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলেন মধুপ্রিয়া চৌধুরী (Madhupriya Chowdhury)। এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করলেও পরবর্তীকালে একাধিক ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। এমনকি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট বিতর্কিত মধুপ্রিয়া। কখনও খোলামেলা পোশাকে ছবি শেয়ার করে বিতর্ক তৈরি করেছেন তিনি। কখনও বা উত্তর দিয়েছেন ভার্জিনিটি সংক্রান্ত প্রশ্নের।

‘পি. সি.চন্দ্র গোল্ডলাইটস দিভা’-য় অংশগ্রহণ করেছিলেন মধুপ্রিয়া। এরপর প্রযোজক সুশান্ত দাস (Sushanta Das)-এর কাছ থেকে ফোন আসে। স্টার জলসার অফিসে অডিশনের জন্য যেতে হয়েছিল মধুপ্রিয়াকে। এই ভাবেই ‘তিতলি’ হয়ে ওঠেন মধুপ্রিয়া। লকডাউনের জন্য বাড়ি থেকেই ডাবিং করতে হয়েছিল তাঁকে। ‘তিতলি’-র মাধ্যমেই ধীরে ধীরে অভিনয় ও খুঁটিনাটি শিখেছেন মধুপ্রিয়া। তবে এই ধারাবাহিকের পর নায়িকার চরিত্রে মধুপ্রিয়াকে দেখা না গেলেও তিনি মনে করেন অভিনয়ই গুরুত্বপূর্ণ। নায়িকা নয়, তিনি অভিনেত্রী হতেই এসেছেন। তবে আলাদা ধরনের চরিত্রেই কাজ করতে পছন্দ করেন মধুপ্রিয়া। মধুপ্রিয়াও খল চরিত্রে কাজ করতে পছন্দ করেন। তিনি মনে করেন, খল চরিত্রের অর্থ পুরোপুরি ডার্ক কোনো চরিত্র নয়। তাদেরও মোটিফ থাকে।

সম্পর্কের ব্যাপারে লুকোচুরি করা পছন্দ নয় মধুপ্রিয়ার। তিনি অনেক পুরুষকে ডেট করেছেন। ইন্ডাস্ট্রিতে প্রবেশ করার পর তাঁর সাথে ব্রেক-আপ হয়ে যায় তাঁর প্রাক্তন বয়ফ্রেন্ড সন্দীপের। তবে তাঁদের বন্ধুদের গ্রুম এক হওয়ার ফলে কথাবার্তা হত। রোম‍্যান্টিক নভেল পড়লেও বা রোম‍্যান্টিক ফিল্ম দেখলেও মধুপ্রিয়া জানেন, বাস্তব তা নয়।

কারণ মধুপ্রিয়ার প্রাক্তন বয়ফ্রেন্ড তাঁকে বলেছিলেন, হয় তাঁকে অথবা কেরিয়ারকে বেছে নিতে হবে। কিন্তু মধুপ্রিয়াকে চেষ্টা করেছিলেন। তিনি ধীরে ধীরে এই সম্পর্কের কথা সকলকে জানাতে শুরু করেন। কমফর্টেবল ছিলেন মধুপ্রিয়া। তাঁর প্রাক্তনও বাড়িতে বিষয়টি জানিয়েছিলেন। কিন্তু তিনি মধুপ্রিয়াকে সময় দিতেন না। ফলে এক বছরের মাথায় মধুপ্রিয়া ব্রেক-আপের কথা বলতেই এককথায় রাজি হয়ে গিয়েছিলেন তাঁর প্রাক্তন। তবে এখনও সেই প্রাক্তনকে ভুলতে পারেননি মধুপ্রিয়া।

whatsapp logo