whatsapp channel

মা হওয়ার আগে শেষ মুহূর্তের চেক-আপ, স্বামীর সঙ্গে ক্লিনিকে গর্ভবতী অনুষ্কা

বলিউড মিষ্টি এবং হট অভিনেত্রী অনুষ্কা শর্মা। ২০০৮ সালে শাহরুখ খানের সাথে অনুষ্কা শর্মা বলিউডে ডেবিউ করেন। এরপর আর অভিনেত্রীকে পিছনে ফিরে তাকাতে হয়নি। অভিনেত্রী এই সিনেমার পর একের পর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউড মিষ্টি এবং হট অভিনেত্রী অনুষ্কা শর্মা। ২০০৮ সালে শাহরুখ খানের সাথে অনুষ্কা শর্মা বলিউডে ডেবিউ করেন। এরপর আর অভিনেত্রীকে পিছনে ফিরে তাকাতে হয়নি। অভিনেত্রী এই সিনেমার পর একের পর এক হিট সিনেমাতে অভিনয় করে বেশ জনপ্রিয়তার শিখরে আছেন। এরপর অভিনেত্রী অনুষ্কা শর্মা ক্রিকেটার বিরাট কোহলির প্রেমে পড়েন। । ২০১৭ সালে প্রেমিক- প্রেমিকা থেকে হলেন স্বামী স্ত্রী। ভক্তরা ভালোবেসে এদের নাম দিয়েছেন বিরুষ্কা। বিয়ের তিন বছর হতে না হতে এরা দুজন থেকে ৩ জন হতে চলেছেন। অন্তঃসত্ত্বা অবস্থায় অনুষ্কা নানান আমেজে নিজেকে তুলে ধরেছেন।

Advertisements

​আর কয়েকদিন পরেই বিরুষ্কার ঘরে আসছে এক ছোট্ট সদস্য। মা বাবা হচ্ছেন বলিউডের এই হট কাপল। মা হওয়ার আগে অভিনয় থেকে ছুটি নিলেও বিজ্ঞাপন আর ফটোশুটের কাজ করছেন। সম্প্রতি ভগ ম্যাগাজিনের কভার ফটোশ্যুট করলেন অনুষ্কা। নতুন মাম্মা হওয়ার আগেই বেবি বাম্প নিয়ে অনুষ্কা যখন ফটোশ্যুট করলেন, তা দেখে বেশ প্রশংসিত হলেন অভিনয় মহল থেকে সাথে বারতি পাওনা স্বামীর প্রশংসা। এই ফটোশ্যুটের পাশাপাশি ভগের সাক্ষাৎকারে হাজির হন অনুষ্কা শর্মা। যেখানে মা হওয়ার পর থেকে সন্তানকে কিভাবে বড় করবেন এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করাতে কি উত্তর দিলেন অভিনেত্রী?

Advertisements

ভারতীয় ক্যাপ্টেন বিরাট আর বলিউডের প্রথম দিকের অভিনেত্রী অনুষ্কা তাই তাদের সন্তান একজন স্টারকিড তা বলার উপায় রাখেনা। এবার এই ব্যপারে স্পষ্টত জানালেন,মা হওয়ার পর সন্তানকে অন্যান সাধারণ মায়েদের মতো সাধারণভাবে মানুষ করতে চান তিনি। সন্তানকে অন্যান স্টারকিডদের মতো বেশি ক্যামেরার ফ্ল্যাশে রাখতে চান না। তিনি মনে করেন, তাদের সন্তান যদি বারবার ক্যামেরার ফ্ল্যাশের সামনে যদি বেশি আসে তাহলে সন্তান আর পাঁচজন সাধারণ শিশুর মতো সে বড় হতে পারবে না। এমনকি সোশ্যাল মিডিয়ার সঙ্গেও তাঁরা তাদের সন্তানের কোনও যোগাযোগ রাখতে দেবেনা। সন্তানকে ভালো করে মানুষ করার জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন।

Advertisements

নতুন বছরের শুরুতেই আসবে নতুন সদস্য। আগস্ট মাসে লকডাউনে বিরুষ্কা সোশ্যাল মিডিয়াতে প্রেগনেন্সির কথা ঘোষণা করেন। দেশের অন্যতম চর্চিত জুটি বিরুষ্কার সন্তানের আগমন নিয়ে সোশ্যাল মিডিয়া সবসময় সরগরম থাকে। অনুষ্কা নিজের বেবি বাম্প নিয়ে প্রায়শই সোশ্যাল মিডিয়াতে হজির হয়েছেন। প্রেগনেন্সির শেষ মুহূর্তেই রয়েছেন অভিনেত্রী। জানুয়ারিতেই ভূমিষ্ঠ হবে সন্তান। তার আগেই সাদা-নীল স্ট্রাইপ স্লিভলেস মিডি ড্রেসে সাথে পায়ে ছিল সাদা রঙের কেডস। করোনা আবহে খুব স্বাভাবিকভাবে মাস্কে মুখ ঢেকে রেখেছিলেন নায়িকা। বিরাটের সঙ্গে শেষ মুহূর্তের চেক-আপের জন্য ক্লিনিকের সামনে নামছেন গর্ভবতী অনুষ্কা। নিমেষে ভাইরাল এই পোস্ট।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media