Hoop NewsHoop Trending

Haimanti Ganguly: তদন্তের শিকার হৈমন্তী গাঙ্গুলী!

নিয়োগ দুর্নীতি মামলায় ফের একবার তৎপর হল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর এবার এই মামলায় ফের শিরোনামে উঠে এল হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের (Haimanti Ganguly) নাম। আর এবার তার খোঁজে চিরুনি তল্লাশি চালালো সিবিআই। এবার তার একাধিক ফ্ল্যাটে হানা দিলেন তদন্তকারী সংস্থার দুঁদে গোয়েন্দারা। শনিবার এই নিয়ে সারাদিন তোলপাড় হল রাজ্য রাজনীতি। কেন আচমকা এই তল্লাশি? কি কারণে ফের একবার শিরোনামে উঠে এল তার নাম? দেখুন সবিস্তারে।

শনিবার প্রথমে হৈমন্তীর হরিদেবপুরের ফ্ল্যাটে হানা দেয় সিবিআই। সেখানে তল্লাশি অভিযানের পর হাওড়ার বাকসাড়ার বাড়িতে পৌঁছয় তারা। দু’টি ফ্ল্যাটই সিল করে দেওয়া হয়। এরপর রাতে তদন্তকারী আধিকারিকরা পৌঁছন হৈমন্তীর গোরাবাজারের ফ্ল্যাটে। সেখানে দীর্ঘক্ষণ তল্লাশি চালানো হলেও হৈমন্তীর কোনও খোঁজ মেলেনি। শেষ পর্যন্ত গোরাবাজারের ফ্ল্যাটও সিল করে দেয় সিবিআই।

এদিকে গোপাল দলপতির পূর্ব মেদিনীপুরের পটাশপুরের বাড়িতেও হানা দিয়েছিলেন তদন্তকারী আধিকারিকরা। এমনকী বেহালায় যে ফ্ল্যাটে একটা সময় গোপাল ও হৈমন্তী থাকতেন সেখানেও হানা দিয়েছিল সিবিআই। সেখানে কেউ না থাকায় সেটিকে সিল করা হয়েছে। এদিকে বিগত দিনে দাবি করা হয়েছিল এই ফ্ল্যাটের বাইরে একাধিক কাগজ পড়েছিল যার সঙ্গে নিয়োগ সংক্রান্ত কিছু যোগ থাকতে পারে। সবটাই খতিয়ে দেখছেন তদন্তকারী আধিকারিকরা।

তবে হৈমন্তী আগেই সংবাদ মাধ্যমের সামনে জানিয়েছিলেন, তিনি এই দুর্নীতির ব্যাপারে কিছুই জানেন না। এদিকে হৈমন্তীর মা এর আগে সংবাদমাধ্যমের সামনে জানিয়েছিলেন, তাঁরা এনিয়ে কিছুই জানেন না। তবে প্রতিবেশীরা আগে জানিয়েছিলেন, একটা সময় হৈমন্তীর বাড়ির সামনে বড় বড় গাড়ি আসত। তবে এবার তদন্তকারীদের রাডারে সেই অভিনেত্রী তথা গোপাল দলপতির স্ত্রী হৈমন্তী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা