whatsapp channel

Mimi Chakraborty: রান্নাঘরে হাতে কলা নিয়ে এটা কী করলেন মিমি! ভিডিও দেখে হতভম্ব নেটিজেনরা

টলিউডে অভিনেত্রীদের কমতি নেই। নতুন পুরনো মিলিয়ে একগুচ্ছ নায়িকা এগিয়ে নিয়ে চলেছেন ইন্ডাস্ট্রিকে। তবে এঁদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় সবথেকে জনপ্রিয় নিঃসন্দেহে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ইনস্টাগ্রামে ৩ মিলিয়নের বেশি ফলোয়ার…

Nirajana Nag

Nirajana Nag

টলিউডে অভিনেত্রীদের কমতি নেই। নতুন পুরনো মিলিয়ে একগুচ্ছ নায়িকা এগিয়ে নিয়ে চলেছেন ইন্ডাস্ট্রিকে। তবে এঁদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় সবথেকে জনপ্রিয় নিঃসন্দেহে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ইনস্টাগ্রামে ৩ মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে তাঁর। মিমির শেয়ার করা ছবি, রিল ভিডিও দেখার জন্য অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। তাঁর প্রতিটি পোস্টেই লাইকের সংখ্যা ছাড়িয়ে যায় ১০ হাজারের গণ্ডি। বিশেষ করে বোল্ড লুকে মিমির ছবি দেখে রাতের ঘুম উড়ে যায় নেট নাগরিকদের। তবে এবারে মিমি যা করলেন তা দেখে চোখ কপালে উঠল সকলের।

অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক কাজও রয়েছে মিমির। এই সব নিয়ে বেশ ব্যস্ত থাকেন তিনি। হাতে ফাঁকা সময় থাকে খুব কম। সপ্তাহান্তে খানিক সময় পেয়েই রান্নাঘরে ঢুকে পড়েছেন মিমি। ঝাল ঝাল করে ভেজিটেবল স্যুপ বানিয়েছেন অভিনেত্রী। আর সেই রেসিপিই ভিডিওর মাধ্যমে সবার সঙ্গে শেয়ার করে নিয়েছেন মিমি।

প্রথমেই পাত্রে সামান্য তেল দিয়ে তার মধ্যে দিয়ে দিয়েছেন কুচিয়ে রাখা পেঁয়াজ, শুকনো লঙ্কা ফোরন দিয়ে তার মধ্যে দিয়ে দিয়েছেন রসুন কুচি, কেটে রাখা আলু, কুমড়ো, ব্রকোলি, মাশরুম, ফুলকপি, ক্যাপসিকামের মতো সব সবজি। তারপরে নেড়েচেড়ে নিয়ে দিয়েছেন সস আর তার পরে কর্ন এবং স্বাদ মতো নুন। সব সবজি সেদ্ধ হয়ে গেলে শেষে পনির দিয়ে রান্না শেষ করেছেন স্পাইসি ভেজিটেবল স্যুপ।

তবে এই সময়টা কিন্তু হাতের সঙ্গে সঙ্গে মুখও চলছিল মিমির। রান্নার মাঝেই খিদে পেয়ে যাওয়াতে প্রথমে তিনি পেট ভরিয়েছেন একটি কলা দিয়ে। তারপরে আবার স্যুপের মধ্যে পনির দিতে গিয়ে সেখান থেকেও একটি মুখে পুরেছেন। আর সবশেষে গরম গরম স্যুপে চুমুক দিয়ে নিজেই নিজের রান্নার প্রশংসা করতে দেখা গিয়েছে মিমিকে। ভিডিওটি শেয়ার করে মিমি লিখেছেন, নিজেরা রান্না করে খেয়ে তারপর তাঁকে রিভিউ দিতে। মুহূর্তে ভাইরালও হয়ে গিয়েছে ভিডিওটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই