whatsapp channel

Koel Mallick: ‘এই পোশাক পরে মন্দিরে কেন?’ কোয়েলকে কটাক্ষ নেটিজেনদের

‘জঙ্গলে মিতিন মাসি’-র মাধ্যমে দীর্ঘদিন পর আবারও কোয়েল মল্লিক (Koel Mallick) ফিরছেন রূপোলি পর্দায়। বর্তমানে এই ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত তিনি। এর আগেও সুচিত্রা ভট্টাচার্য (Suchitra Bhattacharya) সৃষ্ট মহিলা গোয়েন্দা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘জঙ্গলে মিতিন মাসি’-র মাধ্যমে দীর্ঘদিন পর আবারও কোয়েল মল্লিক (Koel Mallick) ফিরছেন রূপোলি পর্দায়। বর্তমানে এই ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত তিনি। এর আগেও সুচিত্রা ভট্টাচার্য (Suchitra Bhattacharya) সৃষ্ট মহিলা গোয়েন্দা মিতিন মাসির ভূমিকায় দেখা মিলেছে কোয়েলের। কিন্তু ‘জঙ্গলে মিতিন মাসি’-র শুটিং করতে গিয়ে রীতিমত পোশাক বিতর্কে জড়ালেন কোয়েল। ঘটনার সূত্রপাত কোয়েলের পোস্ট করা একটি ইন্সটাগ্রাম রিল থেকে।

Advertisements

‘জঙ্গলে মিতিন মাসি’-র শুটিং চলছিল দলমা পাহাড় সংলগ্ন ঘন জঙ্গলের ভিতর। সেখানে পাহাড়ের মাঝে একটি ছোট গুহায় রয়েছে মহাদেবের মন্দির। গ্রে রঙের টি-শার্ট ও প্রিন্টেড ট্রাউজার পরে মন্দিরে প্রণাম করতে গিয়েছিলেন কোয়েল। কোনো মেকআপ ছিল না। চুলও ছিল একটি ক্লাচার দিয়ে বাঁধা। সিঁড়ি ভেঙে মহাদেবের মন্দিরে উঠে প্রণাম করেন কোয়েল। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, শুটিংয়ের মাঝে একটি ছোট ধর্মীয় ভ্রমণ। কিন্তু এই ভিডিওটি কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই পোশাক নিয়ে কটাক্ষের সম্মুখীন হতে হয় কোয়েলকে। নেটিজেনদের একজন ভিডিওর কমেন্ট সেকশনে লেখেন, একজন হিন্দু মহিলা হিসাবে তাঁর উচিত ছিল মন্দিরে শাড়ি অথবা সালোয়ার-কামিজ পরে যাওয়া। এমনকি অনেকে সংস্কৃতি নিয়েও জ্ঞান দিয়েছেন কোয়েলকে।

Advertisements

ওই ব্যক্তি পরক্ষণেই লিখেছেন, তিনি কোয়েলকে বিচার করছেন না। এরপর কোয়েল এই প্রসঙ্গে কমেন্ট সেকশনে উত্তর দেন। তিনি লেখেন, ভক্তি মনের ব্যাপার। পোশাকের সাথে তা জড়িত নয়। তবে ওই ব্যক্তিকে কটাক্ষ করে কোয়েল বলেন, তিনিও তাঁকে বিচার করছেন না।

Advertisements

কোয়েলের অনুরাগীদের একাংশ এগিয়ে এসেছেন তাঁর সমর্থনে। তাঁরা লিখেছেন, মানুষ সংস্কৃতির স্রষ্টা। ভগবান সকলের মনের মধ্যে বিরাজ করেন। আপাতত শুটিং শেষ করে পোস্ট প্রোডাকশনের অপেক্ষা। সব ঠিকঠাক থাকলে চলতি বছরের পুজোয় মুক্তি পাবে ‘জঙ্গলে মিতিন মাসি’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo
Advertisements