Hoop PlusTollywood

Bhaswar Chatterjee: অতিরিক্ত খেয়ে মুখ ফুলিয়ে ফেললেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়!

ইদানিং সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বেড়েছে বিভিন্ন মজাদার অ্যাপের প্রাচূর্য। অ্যাপগুলির মাধ্যমে কখনও নিজের কার্টুন তৈরি করা যায়, কখনও বা তৈরি হয়ে যায় মজার অবতার। ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee) হঠাৎই বিভিন্ন ধরনের ইন্সটাগ্রাম রিল বানানো শুরু করেছেন। এবার তিনি অ্যাপের সাহায্যে খেতে খেতেই বদলে ফেললেন নিজের মুখকে।

এই মুহূর্তে গ্যাংটকে রয়েছেন ভাস্বর। সেখান থেকে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। তাতে দেখা যাচ্ছে, ভাস্বর একের পর এক ডোনাট খাচ্ছেন। ডোনাট খেতে খেতে একসময় তাঁর মুখ ফুলে আকৃতি বদলে যায়। অবশ্যই এই ঘটনা ঘটেছে স্পেশ‍্যাল এফেক্টের কারণে। বাবার সঙ্গে গ্যাংটকে বেড়াতে গিয়ে ভাস্বর কখনও উপভোগ করছেন জলপ্রপাতের সৌন্দর্য, কখনও কাঞ্চনজঙ্ঘার সামনে দাঁড়িয়ে ছবি শেয়ার করেছেন। এমনকি ঘুরে এসেছেন ছাঙ্গু লেক। তবে ভাস্বরের কাশ্মীর প্রেম এতে বাধা হয়ে দাঁড়ায়নি।

চলতি বছর অনাথাশ্রমের শিশুদের পুজোর জামা উপহার দেওয়ার পর পুজো কাটাতে ভাস্বর পাড়ি দিয়েছিলেন কাশ্মীর। সেখানে ক্ষীর ভবানী মন্দিরে তিনি পুজো দিয়েছেন। তাঁর কাশ্মীরি বন্ধুর পারিবারিক বিয়ের অনুষ্ঠানে গেয়েছেন কাশ্মীরি গান। এমনকি আলাপ করেছেন কাশ্মীরি ইউটিউবারদের সাথেও। ভাস্বর কাশ্মীরি ভাষা শিখেছেন। ফলে ভাবের আদান-প্রদান করতে তাঁর কোনো অসুবিধা হয়নি।

তবে 2021 সাল ভাস্বরের কাছে রোলার কোস্টারের মতো। অগস্ট মাসে পেটে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভাস্বর। তাঁর পিত্তথলিতে পচন ধরতে শুরু করেছিল। সঠিক সময়ে অস্ত্রোপচারের ফলে তাঁর প্রাণসংশয় কেটে যায়। আপাতত ভাস্বর ভালো আছেন। এই মুহূর্তে তিনি স্টার জলসার ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ ও আকাশ আট-এর ‘কাঞ্চী’ সিরিয়ালে অভিনয় করছেন।

whatsapp logo