Hoop PlusTollywood

Darshana Banik: উন্মুক্ত ক্লিভেজ, খোলামেলা পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুললেন দর্শণা

দর্শণা বণিক (Darshana Banik) বরাবর সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ। তিনি কোনো সমালোচনাকে পাত্তা দিতে রাজি নন। করোনাকালে দর্শণা রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore)-এর জন্মদিনে হলুদ রঙের শাড়ির সাথে স্লিভলেস ব্লাউজ পরে রবীন্দ্র নৃত্যের একটি ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন। স্লিভলেস ব্লাউজ পরে রবীন্দ্র নৃত্য পরিবেশন করার ফলে তাঁকে যথেষ্ট সমালোচিত হতে হয়েছিল। কিন্তু তার উত্তর দিতে চাননি দর্শণা। সব ধরনের পোশাকেই তিনি সমান স্বচ্ছন্দ। আরও একবার তার প্রমাণ মিলল দর্শণার শেয়ার করা নতুন ছবিতে।

ইন্সটাগ্রামে এদিন দর্শণা তাঁর নতুন ফটোশুটের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁর পরনে রয়েছে একটি স্লিভলেস টপ। টপের নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে দর্শণার ক্লিভেজ। সোনালি রঙের সিকুইনের কারুকার্য রয়েছে সারা টপ জুড়ে। টপটিকে যথেষ্ট খোলামেলা বলা যায়। এই টপের সাথে নিম্নাংশে দর্শণা পরেছেন কালো রঙের শর্টস। তাঁর দুই মসৃণ পা উন্মুক্ত রয়েছে। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন দর্শণা। চোখের মেকআপে বজায় রয়েছে স্মোকি আই লুক। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। খোলা চুল এলোমেলো হয়ে রয়েছে। ছবিটি শেয়ার করে দর্শণা লিখেছেন, নিজেকে প্রায়োরিটি দাও। ক্যাপশনের সাথে জুড়েছেন কালো রঙের হার্ট ইমোজি।

দক্ষিণী ফিল্মের পাশাপাশি বলিউডে অনুরাগ বসু (Anurag Basu) পরিচালিত ফিল্মে অভিনয় করছেন দর্শণা। এছাড়াও হাতে রয়েছে কয়েকটি ওয়েব সিরিজ। ফিল্ম ও ওয়েব সিরিজ ছাড়াও সাম্প্রতিক কালে একটি মিউজিক ভিডিওয় কাজ করেছেন দর্শণা। এই মিউজিক ভিডিওয় তাঁর বিপরীতে অভিনয় করেছেন সৌরভ দাস (Sourav Das) ।

দর্শণার পুরানো বন্ধু তিনি। সৌরভের সাথে কাজ করে উচ্ছ্বসিত দর্শণা। মিউজিক ভিডিওর জন্য গান গেয়েছেন ঈশান (Ishaan Mitta)। এই মিউজিক ভিডিওর সুরকার অম্লান চক্রবর্তী (Amlan Chakraborty)।

whatsapp logo