BollywoodHoop PlusHoop Trending

একাধিক কুকীর্তির সঙ্গে জড়িত রাজ কুন্দ্রা শাস্তি পাবেন! আদালতের শুনানি এই তারিখে

পর্ণোগ্রাফি বানানোর অভিযোগে 19 শে জুলাই গ্রেফতার হয়েছিলেন শিল্পা শেঠি (Shilpa shetty)-র স্বামী ও বিজনেসম‍্যান রাজ কুন্দ্রা (Raj kundra)। এরপর থেকেই অন্তরালে চলে গিয়েছেন শিল্পা। তাঁকে কোনো শুটিংয়ে দেখা যাচ্ছে না। 23 শে জুলাই অর্থাৎ আজ রাজ কুন্দ্রা কেসের প্রথম শুনানি ছিল।

আজ সকালে মুম্বই পুলিশের অফিসারদের সাথে রাজ কুন্দ্রাকে আদালতে ঢুকতে দেখা যায়। তাঁর পরনে ছিল ডেনিম ও সাদা রঙের টি-শার্ট এবং মুখে মাস্ক। আদালতে মুম্বই পুলিশ রাজের বিরুদ্ধে এখনও অবধি প্রাপ্ত তথ্যপ্রমাণ দাখিল করে। সমস্ত তথ্যপ্রমাণের ভিত্তিতে রাজ ও রায়ান থর্প (Ryan thorp)-কে আগামী 27 শে জুলাই অবধি পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত।

মুম্বই পুলিশ সন্দেহ করছে, এইসব পর্ণোগ্রাফি থেকে আয় করা টাকা রাজ অনলাইন বেটিংয়ের কাজে লাগাতেন। আদালতকে পুলিশ জানিয়েছে, রাজ কুন্দ্রার ইয়েস ব্যাঙ্ক অ্যাকাউন্ট এবং ইউনাইটেড ব্যাঙ্ক অফ আফ্রিকার মধ্যে একাধিক লেনদেন পুলিশের এই সন্দেহকে বদ্ধমূল করে তুলেছে। ফলে তাঁরা এই বিষয়ে তদন্ত শুরু করেছেন।

মুম্বই পুলিশ কমিশনার হেমন্ত নাগরালে ( Hemant nagrale) রাজকে এই মামলার ‘কি কনস্পিরেটর’ বলে উল্লেখ করেছেন। তিনি জানিয়েছেন, চলতি বছরের ফেব্রুয়ারি মাঢ আইল্যান্ডের একটি বাংলোতে পুলিশ রেইড করে একটি পর্ণোগ্রাফি র‍্যাকেটের সদস্যদের হাতেনাতে ধরে। তাদের গ্রেফতার করে প্রকাশ্যে আসে রাজ কুন্দ্রার নাম। তার সঙ্গেই জানা যায় লন্ডনের সংস্থা ‘কেনরিন’-এর নাম যার এক্সিকিউটিভ ছিলেন উমেশ কামাথ (umesh kamath)। উমেশ রাজের সংস্থার প্রাক্তন এমপ্লয়ি ছিলেন। তাঁর বিরুদ্ধে অভিনেত্রী গহনা বশিষ্ঠ (gehena vashishth)-এর আটটি পর্ণোগ্রাফিক ভিডিও নেটে ভাইরাল করার অভিযোগ উঠেছিল। এই সময়েই পুলিশের সামনে উঠে আসে ‘হটশটস’ অ্যাপের নাম। মুম্বইয়ের যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) মিলিন্দ ভারাম্বে (milind bharambe) জানিয়েছেন, এই অ্যাপটি গুগল প্লে স্টোর ও অ্যাপল স্টোর থেকে বিনামুল‍্যে ডাউনলোড করা যেত। রাজ কুন্দ্রা জানিয়েছেন, তিনি 2019 সালে 25000 ডলারের বিনিময়ে ‘হটশটস’ বেচে দিয়েছিলেন।

জানা গিয়েছে, রাজ কুন্দ্রা এবং তাঁর বোনের স্বামী প্রদীপ বক্সী (pradeep bakshi) একসঙ্গেই ‘হটশটস’-এ কাজ করতেন। প্রদীপ ইউকে-র বাসিন্দা। এখনও অবধি প্রাপ্ত তথ্যপ্রমাণ অনুযায়ী রাজ ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’-এর মালিক এবং ‘কেনরিন’-এর চেয়ারম্যান হলেন প্রদীপ। এই দুই কোম্পানি চুক্তিবদ্ধ হয়ে ‘হটশটস’-এ কাজ করতেন। ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’ থেকে ‘কেনরিন’-কে পর্ণোগ্রাফি কন্টেন্ট সরবরাহ করা হতো। এর আগে গহনা বশিষ্ঠ সহ একাধিক টেলিভিশন অভিনেতা-অভিনেত্রীদের জেরা করে রাজের সম্পর্কে তথ্য যোগাড় করেছিল মুম্বই পুলিশ। এছাড়াও শার্লিন চোপড়া (sherlyn chopra) ও পুনম পান্ডে (punam pandey) মুম্বই পুলিশের কাছে রাজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন।

whatsapp logo