whatsapp channel
BollywoodHoop Plus

মর্নিং ওয়াকে বাঁধা পেলেন মালাইকা আরোরা, অভিনেত্রীর মারকাটারি ফিগারে ঘুম উড়ল নেটিজেনদের

সক্কাল সক্কাল একটু হাঁটা হাঁটি, শরীর চর্চা, যোগা না করলে মন একদমই ভালো থাকে না। নিজেকে ফিট রাখার জন্য প্রতিদিন যোগাভ্যাস বা মর্নিং ওয়াক করা যে কতটা উপকারী তা শুধু মুখে বলে প্রকাশ করা সম্ভব নয়। সেরকমই এই করোনা আবহয়ের মধ্যে যতই বিধি নিষেধ থাকুক সারা দেশ জুড়ে, যারা শরীরের সঠিক যত্ন নিতে জানেন তারা ভোরের আলো, সকলের শীতল নরম পরিবেশ কখনো মিস করেন না।

তেমনই হলেন মালাইকা অরোরা। প্রতিদিন নির্দিষ্ট ডায়েট এর পাশাপাশি শরীর চর্চা করেন নিয়ম করে। সকাল হোক বা সন্ধ্যা বেড়িয়ে পড়েন রাস্তায়। মুম্বাই নগরী ব্যাস্ত হোক বা নির্জন তিনি কোনো কিছুর পত্র না দিয়ে বেড়িয়ে আসেন রাস্তায়। শরীরের ক্যালরি বার্ন করার জন্য জগিং, হাঁটা বা দৌড়ের থেকে বিকল্প কিছুই নেই।

সেরকমই এক সকালে মর্নিং ওয়াক করতে বেরিয়েছিলেন মালাইকা আরোরা।এই মুহূর্তে তিনি একজন আদর্শ সেক্স বোম্ব। তার ফিটনেস,মারকাটারি ফিগারে ফিদা বহু নারী পুরুষ। একথায় মালাইকার মতন ফিগার চাই। সেইজন্য, সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়। এই লক ডাউনের বাজারেও মালাইকার মূল্য আকাশ ছোয়া।

এদিন সকাল সকাল মালাইকা বেরিয়েছিলেন মর্নিং ওয়াকে। শুধু একা যাননি এদিন তিনি। সঙ্গে ছিল তার প্রিয় পোষ্য। আচমকা আজ সে মালাইকার যাত্রা ভঙ্গ করে। কাউকে বা কিছু দেখে তারস্বরে ঘেউ ঘেউ করতে থাকে। মালাইকা বহুবার বোঝার চেষ্টা করলেও কিছুই বোঝেননি। শেষে তার আদরের পোষ্যকে নিয়ে বাড়ি ফেরেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo