whatsapp channel

বিয়ের আগের মুহূর্তের প্রস্তুতি, সাত পাকে বাঁধা পড়লেন নীল-তৃণা, রইলো অ্যালবাম

অবশেষে অপেক্ষার অবসান। আর কিছুক্ষণের মধ্যেই ১০ বছরের প্রেম পরিণতি পেতে চলেছে। এরা আর কেউ নয় নীল তৃণার বিয়ে। এদের বিয়ে নিয়ে টলিপাড়া থেকে ফ্যানেদের সকলের আগ্রহ বেশি। আর হবে…

Avatar

HoopHaap Digital Media

অবশেষে অপেক্ষার অবসান। আর কিছুক্ষণের মধ্যেই ১০ বছরের প্রেম পরিণতি পেতে চলেছে। এরা আর কেউ নয় নীল তৃণার বিয়ে। এদের বিয়ে নিয়ে টলিপাড়া থেকে ফ্যানেদের সকলের আগ্রহ বেশি। আর হবে নাই বা কেন কারণ এরা যে টলিপাড়ার হার্টথ্রব নায়ক নায়িকা। আর এদের বিয়ে দেখার জন্য সকলে অধীর আগ্রহী হয়ে বসে আছেন। আজ বিয়েতে একদম সাবেকি বাঙালি বধূর সাজেই সাজবেন তৃণা। লাল বেনারসিতে বিয়ের পিঁড়িতে বসবেন নববধূ তৃণা। আর সাবেকি বাঙালি সাজে বর নীলকে ধুতি পাঞ্জাবিতে দেখা যাবে।

টলিউডের এদের প্রেম কাহিনী এখন রাজকীয় প্রেম কাহিনি হয়ে উঠেছে। হিন্দী সিনেমার মতো এদের বিয়ের মাহল রূপকথার মত সেজে উঠেছে। কখনো এক প্রেমে ফুটে উঠছে প্রেম কাহিনির ঝলক, কখনো আবার একই ফ্রেমে ধরা পড়ছে টলিউডের পারফেক্ট জুটি তৃণা নীল এর রোমান্টিক সিকুয়েন্স। আগেই এনগেজমেন্ট আর সঙ্গীতের অনুষ্ঠান হয়েছে বেশ জমজমাট ভাবে।

বিয়ের আগে দুজনেই মেতে উঠলেন নানা অনুষ্ঠানে। নীল-তৃণার প্রাক-বিয়ের অনুষ্ঠান নেট মহলেও বেশ জমজমাট। বিয়ের আগের রাতে বুধবার ঘরোয়া মেহেন্দির অনুষ্ঠান হল নাচে গানে মজা আর প্রেমে জমজমাটি। এই দিন তৃণা নীলের নামে হাতের কনুই অব্দি মেহেন্দিতে রাঙালেন। নীল ও কিছু কম নন। তৃণাকে ভালোবেসে মেহেন্দি দিয়ে বাঁ হাতে লিখলেন তৃণার নাম আর ডান হাতে ‘আই লাভ ইউ’।  আর এই ছবি নীল তৃণা দুজনেই পোস্ট করলেন নিজের সোশ্যাল মিডিয়াতে।

মেহেন্দী উপলক্ষে তৃণা সেজেছিলেন স্লেট রঙা লেহেঙ্গা-চোলিতে, যার উপর সাদা-রুপোলি কাজ রয়েছে। আর সাথে গলায় হার আর কানের দুল অন্যদিকে নীল এদিন পরেছিলেন সাদা রঙের পাঞ্জাবি। দুজনেই হাসিতে ধরা দিলেন এক ফ্রেমে। মেহেন্দী অনুষ্ঠানের আবহে আরো জমজমাট হয়েছিল ব্যকগ্রাউন্ড মিউজিকে। এই দিন নীল গান গেয়েছে তৃণার জন্য। অন্যদকে নীলের প্রথম নায়িকা, কাছের বান্ধবী সৈরিতি বন্দ্যোপাধ্যায় নিজের কন্যা আর স্বামীকে নিয়ে পৌঁছেছিলেন নীল-তৃণার মেহেন্দির অনুষ্ঠানে। নীল তৃণা মেহেন্দীর ফাঁকে জমিয়ে ছবিও তুললেন। নিমেষে ভাইরাল নীল তৃণার মেহন্দীর পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media