whatsapp channel

Tridha Chowdhury: কালো মনোকিনিতে নজর কাড়লেন ‘আশ্রম’-এর ববিতা বৌদি, দেখে ঘাম ঝরলো ভক্তদের

ত্রিধা চৌধুরী (Tridha Chowdhury)-কে নিয়ে মাত্র কয়েকদিন আগেও গুঞ্জন ছিল অব্যাহত। নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে তাঁর সম্পর্ক নিয়ে কিছুদিন আগে অবধি যথেষ্ট জলঘোলা হয়েছে। তবে ত্রিধা ও নিখিল দুজনেই…

Avatar

Nilanjana Pande

ত্রিধা চৌধুরী (Tridha Chowdhury)-কে নিয়ে মাত্র কয়েকদিন আগেও গুঞ্জন ছিল অব্যাহত। নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে তাঁর সম্পর্ক নিয়ে কিছুদিন আগে অবধি যথেষ্ট জলঘোলা হয়েছে। তবে ত্রিধা ও নিখিল দুজনেই জানিয়েছিলেন, তাঁরা যথেষ্ট ভালো বন্ধু। নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও নিখিলের বৈবাহিক সমস্যার সময় বন্ধুর পাশে দাঁড়িয়েছিলেন ত্রিধা। ইদানিং টলিউড ইন্ডাস্ট্রিতে তাঁকে প্রায় দেখতে পাওয়া যায় না বললেই চলে। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। কলকাতায় যখন চলছে গরমের দাবদাহ, সেই সময় ত্রিধা তাঁর মাকে নিয়ে পাড়ি দিয়েছেন মালদ্বীপ।

মালদ্বীপের একটি বিলাসবহুল রিসর্টে রয়েছেন তাঁরা। সেখান থেকে একাধিক ছবি শেয়ার করছেন ত্রিধা। এর মধ্যে তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে। ছবিতে ত্রিধার পরনে রয়েছে কালো রঙের মনোকিনি। এই মনোকিনিটি ওয়ান শোল্ডার। অপর শোল্ডারের স্লিভ স্প্যাগেটি। মনোকিনির কোমরের কাছের অংশ উন্মুক্ত। এটির পিঠে রয়েছে কয়েকটি ফিতে। কোমরের কাছেও একটি ফিতে রয়েছে। মনোকিনি জুড়ে রয়েচে অ্যানিম্যাল প্রিন্ট। নিম্নাংশে রয়েছে বো দেওয়া আন্ডারগার্মেন্টস। এটিও কালো রঙের। কালো রঙের মনোকিনির সাথে চোখে কালো রঙের সানগ্লাস পরেছেন ত্রিধা। গলায় রয়েছে সোনালি রঙের লেয়ারড নেকপিস। চুল খোলা রয়েছে। মাথায় রয়েছে সোনালি রঙের বিডেড হেয়ারব্যান্ড। হালকা মেকআপ করেছেন ত্রিধা। আধশোয়া হয়ে ছবিটি তুলেছিলেন তিনি। সূর্যের আলো এসে পড়েছে তাঁর গায়ে।

ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করে ত্রিধা লিখেছেন, সোনালি আলোয় স্নান করছেন তিনি। তার সাথেই ত্রিধা জুড়েছেন সোনালি রঙের তারার ইমোজি। ত্রিধার অনুরাগীদের একাংশ তাঁর প্রশংসা করেছেন।

গত বছর রিলিজ করেছিল ত্রিধা অভিনীত ওয়েব সিরিজ ‘আশ্রম থ্রি’। এই ওয়েব সিরিজে বোল্ড অবতারে ধরা দিয়েছেন তিনি। সাম্প্রতিক কালে রিলিজ করেছে ‘তেরে মেরে’ নামে একটি মিউজিক ভিডিও। এই মিউজিক ভিডিওয় অভিনয় করছেন ত্রিধা ও গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury)।

whatsapp logo