BollywoodHoop Plus

স্বামী ও শ্বশুর দুজনেই অত্যাচার করতেন, আদালতে এলেন না হানি সিং, কান্নায় ভেঙে পড়লেন স্ত্রী

হানি সিং এখন একটি জনপ্রিয় নাম। তাকে চেনেননা এমন মানুষ কমই আছে। সম্প্রতি তার স্ত্রী তার বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা করেন। শারীরিক নির্যাতনের পাশাপাশি চলত মানসিক অত্যাচারও। শুধু তার বিরুদ্ধে নয়, শ্বশুর বাড়ির অন্যান্য সদস্যের বিরুদ্ধে গার্হস্থ্য মামলা করেন।

হানি সিং এর স্ত্রীয়ের নাম শালিনী তলওয়ার (Shalini Talwar)। তার দাবী, তাঁকে যৌন হেনস্তা করা হত। শারীরিক নিগ্রহের পাশাপাশি মানসিক নির্যাতনও করা হত। এমনকী হানি সিংয়ের বাবার বিরুদ্ধেও অশালীন আচরণের অভিযোগ আনেন তিনি। এরপরেই মামলা করেন।

কিছুদিন আগেই হানি তার স্ত্রীয়ের অভিযোগগুলিকে সম্পূর্ণ মিথ্যে ও অসম্মানজনক হিসেবে তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায় মারফৎ এবং মিডিয়ার সামনে। যাইহোক, এই মামলার ভিত্তিতে আগামী ২৮ অগাস্টের মধ্যে হানি সিংকে জবাবদিহি করার নির্দেশ দেওয়া হয়।কিন্তু, এদিন হানি সিং উপস্থিত থাকেননি। তবে কি অসুস্থ’ বলে এড়িয়ে গেলেন আদালতে হাজিরা? যদিও বিগত কিছু বছর হানি সিং গানের দুনিয়া থেকে দূরেই ছিলেন। তার দাবী তিনি মদে আসক্ত হয়ে গিয়েছিলেন এবং অসুস্থ ছিলেন।

হানি উপস্থিত না থাকলেও তার স্ত্রী উপস্থিত ছিলেন। স্বামীর এমন আচরণে কান্নায় ভেঙে পড়েন তিনি। এদিকে আদালত ইতিমধ্যেই হানি সিংকে মেডিক্যাল রিপোর্ট জমা করতে বলেছে যদি তিনি সত্যি অসুস্থ হয়ে থাকেন। এদিন শালিনীর কান্না দেখে বিচারক তানিয়া সিং স্পষ্ট করে বলেন, ”মনে হয় এই মামলাকে হানি একেবারেই কম গুরুত্ব দিয়ে দেখছেন। আইনের ঊর্ধ্বে কেউ নয়।” যদিও হানি সিং তার পুরোনো বিবৃতিতে বলেছেন কেউ আইনের উর্ধ্বে নয়।

whatsapp logo