GossipHoop Plus

কাপুর খানদানের চক্রান্তের শিকার আমিশা প্যাটেল, কেরিয়ার বরবাদ হয়েছিল করিনার কারণে!

কাপুর খানদানের হাত অনেক লম্বা, এবং একথা অনেকেই জানেন। ইন্ডাস্ট্রিতে রাজ করছে এই খানদান বহাল তবিয়তে। যদিও এখন টিকে আছেন শুধু করিনা কাপুর ও রণবীর কাপুর। এদের পর কাপুর খানদানের ভবিষ্যত কি তা অজানা। তবে একটা সময় করিশ্মা বা করিনার উত্থানের লম্বা দৌড়ে ছিটকে গিয়েছিলেন বহু নায়িকা। যারা সুন্দর, দক্ষ। কিন্তু, স্বজন পোষণ তখনও চলত, যার জন্য হারিয়ে যান বহু নায়িকা। তাদের মধ্যে একজন হলেন আমিশা প্যাটেল।

কোনো সন্দেহ নেই, আমিশা যেমন শিক্ষিতা তেমন সুন্দরী। ঋত্বিক রোশনের সঙ্গে ‘কহো না প্যায়ার হ্যায়’ দিয়ে বলিউডে ডেবিউ করেন। সেই বছর ঋত্বিক আর আমিশার ছিল ওটাই প্রথম ছবি, এবং শুধু ছবি নয়, ছিল সুপার ডুপার হিট মুভি। জানা যায় এই ছবিতে প্রথম সুযোগ পান করিনা। কিন্তু, তার মা ববিতা তাকে সরিয়ে আনেন। কারণ হিসেবে জানা যায়, ওই ফিল্মের সমস্ত ফোকাস থাকবে হৃত্বিকের উপর।

‘কহো না প্যায়ার হ্যায়’ থেকে সরে এসে প্রথম ডেবিউ করেন করিনা জে পি দত্তর ছবি ‘রিফিউজি’ দিয়ে। সুপার ফ্লপ হয় ওই মুভি। এরপর সুভাষ ঘাইয়ের ইয়াদে মুভিতে সুযোগ পান করিনা। অবশ্য এই মুভিতে প্রথবার সাইন করেন আমিশা। কিন্তু ফিল্মি পলিটিক্সের জন্য আমিশা বাদ যান। জায়গা পান করিনা।

ইয়াদে মুভির অফার গ্রহণ করার পরও কেন তাঁকে বাদ দেওয়া হয়েছিল, সে প্রশ্ন করলে নাকি পরিচালক সুভাষ ঘাই শুধুমাত্র তাঁকে ‘গড ব্লেস ইউ’ বলেছিলেন। গতকাল ছিল ইয়াদে মুভির জন্মদিন। এদিন পুরোনো কথা তুলে ধরেন আমিশা প্যাটেল। বর্তমানে তার হাতে বলিউডের কোনো মুভি না থাকলেও আজও তিনি ‘কহো না প্যায়ার হ্যায়’ র নায়িকা হিসেবেই দর্শকদের মনে জায়গা নিয়ে আছেন।