whatsapp channel

নিলেন চরম সিদ্ধান্ত! ‘সিঙ্গল ফাদার’ হয়ে থাকতে চান যীশু সেনগুপ্ত

কে বলেছে একটি বাচ্চাকে মানুষ করতে দুজন লাগে? হ্যাঁ, একটি শিশু তাঁর মা ও বাবার দুজনের আদর, ভালোবাসা চায়, কিন্তু যদি মা থাকেন অথবা বাবা না থাকেন কিংবা বাচ্চা শুধু…

Avatar

HoopHaap Digital Media

কে বলেছে একটি বাচ্চাকে মানুষ করতে দুজন লাগে? হ্যাঁ, একটি শিশু তাঁর মা ও বাবার দুজনের আদর, ভালোবাসা চায়, কিন্তু যদি মা থাকেন অথবা বাবা না থাকেন কিংবা বাচ্চা শুধু বাবার কাছেই মানুষ হয় তাহলে কি সেই বাচ্চা একটি বড় মহীরুহতে পরিণত হবে না? হ্যাঁ হবে। একজন মা যেমন তাঁর বাচ্চাকে ৯ মাস গর্ভে রাখার পরেও সারা জীবন বুকে আগলে রাখেন তেমনই একজন বাবাও তাঁর সন্তানকে মস্তিষ্কে বেঁধে রাখে। এবারে, টলিউড অভিনেতা যীশু সেনগুপ্ত প্রমাণ করতে চলেছেন যে তিনি একজন ‘সিঙ্গেল ফাদার’ হওয়ার জন্য আদর্শ।

বর্তমান সময়ে বলিউডে অনেকেই সিঙ্গেল ফাদার হয়ে তাঁদের লাইফ দিব্যি কাটিয়ে দিচ্ছেন। এই যেমন ২০১৭-য় দুই যমজ সন্তানের ‘সিঙ্গল ড্যাড’ হয়ে বলিউডকে বেশ চমকে দিয়েছিলেন কর্ণ। না এখানেই শেষ নয়, জিতেন্দ্র পুত্র তুষার কপূরও আইভিএফ-এর মাধ্যমে বাবা হয়েছেন তিনি। ২০১৬ তে পুত্র লক্ষ্য কপূরকে ঘরে আনেন তুষার।

এবারে একই পথে হাঁটলেন যীশু সেনগুপ্ত। কি ভাবছেন এটি তাঁর বাস্তব জীবনে হতে চলছে? না একদমই না। আসল কথা হল, এই প্রথমবার ‘সিঙ্গল ফাদার’ (Single father)-এর গল্প নিয়ে আসছে নতুন ছবি ‘বাবা বেবি ও’ (Baba Baby O)।

২৫ ডিসেম্বর নতুন ছবির কথা ঘোষণা করে উইন্ডোজ প্রোডাকশন (Windows Production)। সিঙ্গেল ফাদার এর গল্প নিয়ে আসছে নতুন ছবি ‘বাবা বেবি ও’ (Baba Baby O)। এই মোশন পোস্টারে যীশুকে প্যারামবুলেটরে দুটি শিশুকে বসিয়ে নিয়ে যেতে দেখা যাচ্ছে। পোস্টারে অবশ্য শিশুদুটিকে অ্যানিমেশনের মাধ্যমে তৈরি করা হয়েছে। প্রযোজনা সংস্থার দাবী ২০২১ এই মুক্তি পাবে ছবিটি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media