Hoop PlusTollywood

Rukmini Maitra: জন্মদিনে সামনে এল অন্তঃসত্ত্বা রুক্মিণীর ছবি, সন্তানের বাবা কি দেব!

27 শে জুন , মঙ্গলবার, রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-র জন্মদিন। অনেকেই হয়তো জানেন না, রুক্মিণী তাঁর জন্মদিন শেয়ার করছেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)-এর সাথে। 27 শে জুন পরমব্রতরও জন্মদিন। তবে এই বছর রুক্মিণীর কাছে তাঁর জন্মদিন যথেষ্ট স্পেশ্যাল। 27 শে জুন সত্যবতী রূপে রুক্মিণীর লুক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এদিন রুক্মিণীর জন্মদিনে দেবের প্রযোজনা সংস্থার তরফে অন্তঃসত্ত্বা সত্যবতীর রূপে রুক্মিণীর ছবি শেয়ার করা হয়েছে ইন্সটাগ্রামে যা নিমেষের মধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। জন্মদিনের শুভেচ্ছাবার্তায় ভরেছে রুক্মিণীর ছবির কমেন্ট সেকশন।

ইন্সটাগ্রামে শেয়ার করা ছবিতে রুক্মিণীর পরনে রয়েছে লাল রঙের থ্রি-কোয়ার্টার স্লিভ ব্লাউজ। ব্লাউজের নেকলাইন ও স্লিভের কিছু অংশে রয়েছে সাদা লেসের কারুকার্য। স্লিভে রয়েছে কটকি প্রিন্ট। বাঙালি আটপৌরে ধরনে শাড়ি পরেছেন রুক্মিণী। ব্রাউন রঙের শাড়িতে লাল রঙের পাড় শাড়িটিকে দিয়েছে ঘরোয়া লুক। সম্ভবত এটি একটি তাঁতের শাড়ি। সামান্য সুতোর কারুকার্য রয়েছে শাড়িতে। দুই হাতে শাঁখা-পলা ও নোয়া এবং সোনার বালা। গলায় রয়েছে সোনালি চেন। সিঁথিতে সিঁদুর ও কপালে ছোট্ট লাল টিপ রুক্মিণীর লুককে সম্পূর্ণ করেছে। হালকা মেকআপে তিনি হয়ে উঠেছেন সত্যবতী। তাঁর স্ফীত উদরে হাত রেখে দাঁড়িয়ে রয়েছেন রুক্মিণী। লম্বা চুল ছাড়া রয়েছে। ঠোঁটে আলতো হাসি।

রুক্মিণীর লুক ঘিরে ইতিমধ্যেই অবশ্য শুরু হয়েছে সমালোচনা। অনেকের কাছেই সত্যবতী রূপে রুক্মিণীকে পছন্দ হলেও অনেকের মতে, তাঁকে মানাচ্ছে না। কিছুদিন আগেই মধ্যপ্রদেশ থেকে ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’-এর শুটিং শেষ করে কলকাতায় ফিরেছেন দেব ও রুক্মিণী। প্রথমবার দেবকে দেখা যেতে চলেছে ব্যোমকেশ বক্সীর চরিত্রে। ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’-এ অজিতের ভূমিকায় দেখা যাবে অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)-কে। ফিল্মটি পরিচালনা করছেন বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta)।

‘হুপহাপ’ (HOOPHAAP)-এর তরফ থেকে রুক্মিণী মৈত্রকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। অগস্ট মাসে মুক্তি পেতে চলেছে ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’।

whatsapp logo