BollywoodHoop Plus

John-Divya: স্বামীর সামনেই জন আব্রাহামের সঙ্গে ঘনিষ্ঠ হন দিব্যা!

জন আব্রাহাম (John Abraham) ও দিব্যা খোসলা কুমার (Divya Khosla Kumar) অভিনীত ‘সত্যমেব জয়তে 2’ বাণিজ্যিক ভাবে সফল না হলেও ফিল্মের প্রোমোশনের বিভিন্ন মজাদার ক্লিপিংস ক্রমশ ভাইরাল হয়ে চলেছে। এই ফিল্মের প্রোমোশনের জন্য কপিল শর্মা (Kapil Sharma)-র শোয়ে এসেছিলেন জন ও দিব্যা। কপিলের ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই বিশেষ পর্বের একটি ক্লিপিংস ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, দিব্যার কাছে কপিল মজার ছলে জানতে চান, ‘সত্যমেব জয়তে 2’-এর সেটে তিনি তাঁর স্বামী ভূষণ কুমার (Bhushan Kumar)-এর সামনে অভিনয় করতে স্বচ্ছন্দ বোধ করতেন নাকি তিনি ভূষণকে সেট থেকে বেরিয়ে যেতে বলতেন! দিব্যা উত্তর দেন, তিনি স্বামীর সামনে অভিনয় করতে কোনোরকম জড়তা বোধ করতেন না। দিব্যা জানান, ভূষণ শুটিং সেটে সেভাবে উপস্থিত থাকেন না। তবে এবার মাত্র দু-তিন দিনের জন্য তিনি এসেছিলেন। ভূষণ যখন এসেছিলেন, তখন দিব্যা জনের সঙ্গে একটি রোম‍্যান্টিক গানের ভিডিও শুট করতে ব্যস্ত ছিলেন। ভূষণের সামনেই দিব্যা এই ধরনের শুটিং করেছিলেন এবং তাও নির্বিঘ্নে।

এরপর কপিল জানান, দিব্যা তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, কেন কপিল বারবার তাঁর সামনে বিভিন্ন ছুতোয় টাকার কথা তোলেন! কপিল নিজেই জানান, তিনি দিব্যাকে বলেছিলেন, তিনি টাকার কথা তুলবেন কারণ দিব্যার কাছে তা প্রচুর পরিমাণে থাকলেও কপিলের কাছে খুব কম।

‘সত্যমেব জয়তে 2’-তে ‘কুসু কুসু’ আইটেম ডান্স হিট হলেও এই ফিল্মের অ্যাকশনও ফিল্মকে রক্ষা করতে পারেনি।

whatsapp logo