Hoop PlusTollywood

Yash-Nusrat: গোধূলি বেলায় আলো-আঁধারিতে ঘনিষ্ঠ ভিডিও যশ-নুসরতের!

সাধারণতঃ সপ্তাহান্তের দিকে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) তাঁর বিভিন্ন ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। কিন্তু এবার তাঁর সঙ্গী হলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এদিন দুজনের একটি রোম‍্যান্টিক ভিডিও শেয়ার করেছেন নুসরত।

ভিডিওতে নুসরতের পরনে রয়েছে হলুদ রঙের স্লিভলেস লেহেঙ্গা-চোলি। ভিডিওর শুরুতে নুসরতকে দেখা যাচ্ছে লেহেঙ্গা-চোলির হলুদ ওড়না উড়িয়ে দিতে। নীল রঙের ডেনিম ও সাদা রঙের শার্ট পরেছেন যশ। শাহরুখ খান (Shahrukh Khan) ও কাজল (Kajol) অভিনীত ফিল্ম ‘দিলওয়ালে’-এর হিট গান ‘গেরুয়া’-র মিউজিক-এর সাথে ইন্সটাগ্রাম রিলটি বানিয়েছেন যশ ও নুসরত। কখনও তাঁদের দেখা যাচ্ছে দিনের আলোয় ঘনিষ্ঠ হতে। কখনও দেখা যাচ্ছে সন্ধ্যার পর কুঁড়েঘরের বারান্দায় রোম‍্যান্টিক পরিবেশে সময় কাটাতে। ভিডিওটি শেয়ার করে নুসরত লিখেছেন, রোম‍্যান্টিক হ্যাংওভার। তার সাথে তিনি জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

টলিউডের কোনো সেলিব্রিটি এই জুটির হ্যাংওভারের প্রশংসা না করলেও অভিনেত্রী অর্চিতা সাহু (Archita Sahoo) লিখেছেন, খুব মিষ্টি ভিডিও। তার সাথে লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি। নেটিজেনদের একাংশ এই ভিডিওর নাম দিয়েছেন ‘বস্তি হ্যাংওভার’। অনেকে যশ ও নুসরতকে খাওয়া দাওয়া করার পরামর্শ দিয়েছেন। অনেকে লিখেছেন ‘জোকারস’।

অপরদিকে যশের নতুন ফিল্ম ‘তোকে ছাড়া বাঁচবো না’ মুক্তি পেতে চলেছে চলতি মাসে। এই ফিল্মে যশের বিপরীতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। এছাড়াও ‘ইয়ারিয়াঁ 2’ ফিল্মের কাজে ব্যস্ত যশ। এণা সাহা (Ena Saha) প্রযোজিত ফিল্ম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-র শুটিং শেষ হলেও পোস্ট প্রোডাকশন আটকে আছে। কারণ যশ, এণার কাছ থেকে এই ফিল্মের স্বত্ব কেনার জন্য নুসরতের মারফত প্রস্তাব পাঠিয়েছেন।

whatsapp logo