whatsapp channel

Dadagiri: ‘দাদাগিরি’তে হাজির দিতিপ্রিয়া, আড্ডার পাশাপাশি সৌরভের সঙ্গে কোমর দুলিয়ে নাচ ‘রাণীমা’র

জি বাংলার রিয়ালিটি শো 'দাদাগিরি'র অনুরাগী অনেক। আর হবে নাই বা কেন! বাংলার দাদা স্ময়ং যে সঞ্চালন করেন এই শো। আগের সাতটি সিজনের মতো এইবারও ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখা যাবে 'দাদাগিরি'র সঞ্চালক হিসেবে। মাঝে কিছুদিন দাদার শারীরিক অসুস্থতার দরুন বন্ধ ছিল শ্যুটিং। এখন অবশ্য মহারাজ একদম সুস্থ। জোর কদমে শুরু হয়েছে দাদার 'দাদাগিরি'।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জি বাংলার রিয়ালিটি শো ‘দাদাগিরি’র অনুরাগী অনেক। আর হবে নাই বা কেন! বাংলার দাদা স্ময়ং যে সঞ্চালন করেন এই শো। আগের সাতটি সিজনের মতো এইবারও ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখা যাবে ‘দাদাগিরি’র সঞ্চালক হিসেবে। মাঝে কিছুদিন দাদার শারীরিক অসুস্থতার দরুন বন্ধ ছিল শ্যুটিং। এখন অবশ্য মহারাজ একদম সুস্থ। জোর কদমে শুরু হয়েছে দাদার ‘দাদাগিরি’।

Advertisements

শুরুর প্রথম থেকেই শো অনবরত চমকে চলেছে দর্শকদের। একের পর এক নামি তারকা থেকে আমজনতা সেখানে উপস্থিত হচ্ছেন এবং মজার সময় শেয়ার করছেন। কিছুদিন আগেই ‘মুক্তি’ ছবি পেয়েছে মুক্তি। সেদিন ‘মুক্তি’র টিমের কিছু সদস্য হাজির ছিলেন দাদার ‘দাদাগিরি’তে, দিতিপ্রিয়া, অর্জুন ও চিত্রাঙ্গদা। রীতিমত তাঁরা মজার খুনসুটিতে মেতেছিলেন মহারাজের সঙ্গে। এমনকি দিতিপ্রিয়া ও চিত্রাঙ্গদাকে দাদার তালে তালে মিলিয়ে সলমানের ‘সোয়্যাগ সে সোয়াগত’ গানের নকল করে উদ্দাম নাচতে দেখা গেল। আর আজকালের ট্রেন্ড অনুযায়ী হাতের আঙুল নাড়িয়ে ‘ইয়ো’ স্টেপ তো আছেই।

Advertisements

‘দিতিপ্রিয়া এত সফল সিনেমা-টিভিতে, কিন্তু বাড়িতে মা ঠান্ডা রাখে কিন্তু।’- দিতিপ্রিয়াকে উদ্দেশ্য করে বলে বসলেন সৌরভ। অমনি দিতিপ্রিয়ার মধ্যে লুকিয়ে থাকা ‘রানী রাসমণি’ যেন এক লহমায় বেরিয়ে এসে উত্তর দিলেন, ‘রক্ষে করো রঘুবির’। উল্টে তিনিও প্রশ্ন জুড়ে দিলেন, ‘কেন, দাদাকে কি ছোটবেলায় মা ঠান্ডা রাখতেন না?’ যেমন প্রশ্ন তেমন জবাব সৌরভের, ‘এখনও রাখেন বটে’। স্বাভাবিকই মায়ের কাছে তাঁর ছেলেমেয়েরা কখনও বড় হয় নাকি!

Advertisements

Advertisements

একটি সাক্ষাৎকারে দিনকয়েক আগেই সৌরভ গঙ্গোপাধ্যায় নিশ্চিত করে দিয়েছিলেন যে তাঁর বায়োপিক আসতে চলেছে। পরিচালক ও প্রযোজকরাও একদম রেডি কাজের জন্য। তবে হিরো অর্থাৎ সৌরভের চরিত্রে কে অভিনয় করছেন তা এখনও তিনি জানাননি। তিনি জানিয়েছেন, ‘আমাকে শুধু আমার জীবনের নানা জানা-অজানা তথ্যের সন্ধান দিতে হয়েছিল, এর বেশি কিছু না’।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media