Hoop PlusTollywood

Koushani Mukherjee: সোনালি রঙের ট্রান্সপারেন্ট শাড়িতে লাস্যময়ী কৌশানী, ঝড় তুললেন পুরুষ হৃদয়ে

কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তবে রাজনীতিতে ইদানিং তাঁকে কম দেখা যাচ্ছে। কৌশানী আপাতত মন দিয়েছেন কেরিয়ারে। ফিল্মের শুটিংয়ের পাশাপাশি ফটোশুট ও ব্র্যান্ড এনডোর্সমেন্ট নিয়ে ব্যস্ত তিনি। সম্প্রতি কৌশানী শেয়ার করলেন তাঁর নতুন ছবি।

ইন্সটাগ্রামে কৌশানীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সোনালি রঙের ট্রান্সপারেন্ট শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে সোনালি রঙের চুমকির কাজ। শাড়িটি নেটের। সোনালি শাড়ির সাথে সিলভার রঙের সিকুইনড ক্রপ টপ পরেছেন কৌশানী। টপের স্লিভ স্প্যাগেটি। ডান হাতে অনেকগুলি সোনালি বালা পরেছেন তিনি। কানে রয়েছে সোনালি রঙের সাদা স্টোন স্টাডেড চাঁদবালি ইয়ারিং। উজ্জ্বল মেকআপ করেছেন কৌশানী। হাইলাইট করেছেন চিক। ঠোঁটে রয়েছে পিচ রঙের লিপগ্লস। চুল টেনে পিছনে খোঁপা বেঁধেছেন কৌশানী। খোঁপা সাজিয়েছেন অজস্র লাল গোলাপ দিয়ে। ছবিগুলি শেয়ার করে কৌশানী লিখেছেন, তিনি দেশি গার্ল। তার সাথে লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি।

কিন্তু চমক রয়েছে কৌশানীর কমেন্ট বক্সে। তাঁর ছবির নিচে কমেন্ট করে কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra) লিখেছেন ‘আল হাবিবি’। সংযুক্ত আরব আমিরশাহীতে ঘুরতে গিয়ে বোধহয় তিনি এই কথাটি শিখে এসেছেন। তবে তাঁর কমেন্টের উত্তর দেননি কৌশানী। নেটিজেনদের একাংশ লিখেছেন, শাড়ির সাথে ব্লাউজটি মানাচ্ছে না। ফলে নিজের পোশাক সম্পর্কে কৌশানীর সচেতন হওয়া উচিত। তবে কৌশানীর অনুরাগীদের একাংশ তাঁর ছবির প্রশংসাও করেছেন।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে কৌশানী অভিনীত ফিল্ম ‘শুভ বিজয়া’। কলকাতার যৌথ পরিবারের মর্মান্তিক কাহিনী নিয়ে তৈরি এই ফিল্মে কৌশানী ছাড়াও অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee), মানসী সিনহা (Manasi Sinha) প্রমুখ। অপরদিকে কৌশানী ব্যস্ত তাঁর আগামী ফিল্ম ‘হাঙ্গামা ডট কম’-এর শুটিংয়ে। কলকাতা ও কালিম্পং-এ চলছে এই ফিল্মের শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo