whatsapp channel
Hoop Plus

করোনাকে হারিয়ে সম্পূর্ণ সুস্থ নীল ভট্টাচার্য, শুটিংফ্লোরে ফিরলেন কৃষ্ণকলি’র নিখিল

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের মাঝপথ থেকে আপনাদের চকোলেট বয় নীল যে গায়েব হয়ে গিয়েছিলো তা আপনারা বুঝতে পেরেছিলেন? নাহ, আপনি হয়তো চায়ের কাপে চুমুক দিতে দিতে ‘কৃষ্ণকলি’র ধামাকা পর্ব দারুন ভাবে উপভোগ করছিলেন, কিন্তু শ্যামার নীল যে তাঁর ঘরে বসেই শ্যুটিং সম্পন্ন করলেন তা কি আপনারা ঘুনাক্ষরেও টের পেয়েছিলেন? পাননি তো? আজ্ঞে হ্যা, ‘কৃষ্ণকলি’র নিখিল ওরফে নীল ভট্টাচার্য হয়েছিলেন কোভিড শিকার। তাতেই প্রায় ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে ছিলেন কৃষ্ণকলি ধারাবাহিকের ব্যাটসম্যান. আগস্টের প্রথম সপ্তাহে শোনা গিয়েছিল যে সহকর্মী ভিভান ঘোষের পর করোনায় আক্রান্ত হয়েছেন নীল ভট্টাচার্য।

তবে আইসোলেশনে থেকেই ফেসবুক লাইভে এসে প্রথম দর্শকদের আশ্বস্ত করেছিলেন নিখিল যে তিনি খুব শিগগিরিই সুস্থ হয়ে সেটে ফিরবেন। কৃষ্ণকলির এই জমজমাট পর্বে নিখিলের আগমন তাঁর অনুরাগীদের মধ্যে এক্সট্রা স্যাটিসফিকশন তৈরী করেছে।

নিখিলের জনপ্রিয়তার জন্য তাঁকে বাড়িতে থেকেও শ্যুটিংয়ে অংশগ্রহণ করতে হয়েছিল। স্ক্রিপ্ট, লাইট, ক্যামেরা সব কিছুর বন্দোবস্ত ছিল তাঁর বাড়িতেই। সেখান থেকেই নিখিল শ্যামার হত্যাকারীদের ধরার ব্যাপারে অনুসন্ধান চালিয়েছে আর আপনাকে আমাকে এন্টারটেইন করে গেছে। পরিচালকের নির্দেশ শুনে শুনে ঘরেই শট দিতেন তিনি।

নিখিলের কামব্যাকের পর ‘কৃষ্ণকলি’র সেট এখন প্রায় জমজমাট। বুধবার থেকেই পুরোদমে সিরিয়ালের কাজ শুরু করে দিয়েছেন তিনি। ধারাবাহিকের এই টানটান পর্বে নিখিলের আগমন সেটে আনন্দ এনে দিয়েছে। তবে কি নিখিল স্বয়ং শ্যামার খুনীদের ধরতে পারবে? আবার কি নিখিল শ্যামার লাভস্টোরি জমে উঠবে? অপেক্ষা করুন।

 

View this post on Instagram

 

The comeback smile ❤️❤️ Feels great 💪💪❤️❤️ #smile #back #happy #instadaily #goneel

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

whatsapp logo