BollywoodHoop Plus

Ankita Lokhande: দুধ সাদা শাড়িতে কিলার লুকে অঙ্কিতা, ছবি দেখে রাতের ঘুম উড়ল ভক্তদের

গত বছর ভিকি জৈন (Vicky Jain)-এর সাথে বিয়ে হয়েছে অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)-র। অঙ্কিতা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। কিন্তু কিছুদিন আগে তাঁর কয়েকটি ছবি ভাইরাল হতেই অঙ্কিতার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন রটেছিল। সম্প্রতি আবারও অঙ্কিতা ক্যামেরাবন্দি হলেন।

অঙ্কিতা তাঁর সাম্প্রতিক ফটোশুটের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ছবিগুলিতে অঙ্কিতার পরনে রয়েছে সাদা রঙের ট্রান্সপারেন্ট শিফন শাড়ি। শিফন শাড়ি জুড়ে রয়েছে সাদা সুতো দিয়ে তৈরি ফ্লোরাল এমব্রয়ডারি। এই শাড়ির সাথে সাদা রঙের স্প্যাগেটি ক্রপ টপ পরেছেন অঙ্কিতা। গলায় পরেছেন অফ হোয়াইট মুক্তো ও সোনালি কারুকার্য করা কুন্দনের নেকপিস ও কানে দুল। হাতে রয়েছে সোনালি রঙের বালা ও আঙুলে স্টোন স্টাডেড আংটি। হালকা মেকআপ করেছেন অঙ্কিতা। ঠোঁট রাঙিয়েছেন পিচ রঙের লিপস্টিকে। চুলে মেসি পনিটেল বেঁধে সিঁথিতে সিঁদুর ও কপালে টিপ পরেছেন তিনি। অঙ্কিতা ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, পবিত্র রিস্তা। তার সাথেই তিনি জুড়েছেন সাদা রঙের হার্ট ইমোজি।

অমৃতা খানভিলকর (Amruta Khanvilkar) লিখেছেন, অঙ্কিতাকে সত্যিই স্টানিং লাগছে। অভিনেত্রী অভিন্যারও পছন্দ হয়েছে অঙ্কিতার ছবিগুলি। চলতি বছরের শুরুতে ‘পবিত্র রিস্তা 2.0’-তে অভিনয় করেছেন অঙ্কিতা। এর আগে একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত সিরিয়াল ‘পবিত্র রিস্তা’-র মাধ্যমে অঙ্কিতা সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন।

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat) প্রযোজিত ফিল্ম ‘মণিকর্ণিকা’-য় ঝলকারি বাঈ-এর চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউড ডেবিউ করেছিলেন অঙ্কিতা।

whatsapp logo