BollywoodHoop PlusRegional

Naga Chaitanya: গাড়ির ব্যাকসিটে যুবতীর সঙ্গে যৌনতায় মত্ত নাগা চৈতন্য, নিজের মুখে জানালেন সবটা

গত বছর থেকেই নাগা চৈতন্য (Naga Chaitanya) খবরের শিরোনামে রয়েছেন তাঁর সাথে সামান্থা প্রভু (Samantha Prabhu)-র বিবাহ বিচ্ছেদের কারণে। নাগার্জুনা (Nagarjuna) পুত্র নাগা চৈতন্যর সাথে সামান্থার বিবাহ বিচ্ছেদের কারণ ছিল অন্তরঙ্গ দৃশ্যে সামান্থার অভিনয়। এমনকি নাগার্জুনাও সামান্থাকে বলেছিলেন ‘বিশ্বাসঘাতক’। কিন্তু আক্কিনেনি পরিবারের বোধ হয় অজানা নয় তাঁদের ছেলের কীর্তি। অবশ্য নাগা চৈতন্য নিজেই এবার তাঁর জীবনের একটি বিশেষ ঘটনা সকলের সামনে নিয়ে এসেছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের জীবনের এই মারাত্মক ঘটনা তুলে ধরেছেন নাগা চৈতন্য। ঘটনাটি কয়েক বছর আগের। নাগা জানিয়েছেন, কয়েক বছর আগে হায়দ্রাবাদে গাড়ির ব্যাকসিটেই একবার এক নারীর সাথে যৌনতায় লিপ্ত হয়েছিলেন তিনি। তবে নাগা চৈতন্য খোলসা করেননি সেই মহিলার নাম। নাগা চৈতন্য যখন এই ঘটনার বর্ণনা দিচ্ছিলেন, তখন তাঁকে থামিয়ে দেওয়ার চেষ্টা হলে তিনি অবলীলায় ‘ইটস ওকে’ বলে ঘটনাটির ব্যাখ্যা করেন। তাঁর মতে, এটি বলার মতো কাহিনী। কিন্তু ওই ঘটনার পর পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন নাগা চৈতন্য। এই ঘটনাটি শোনার পর অনেকেই জানতে চেয়েছেন মহিলার নাম।

গত 11ই অগস্ট মুক্তি পেয়েছে আমির খান (Amir Khan) ও করিনা কাপুর খান (Kareena Kapoor khan) অভিনীত ফিল্ম ‘লাল সিং চাড্ডা’। এই ফিল্মে বালার চরিত্রে নাগা চৈতন্যর সাবলীল অভিনয় সকলের নজর কেড়েছে। বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও নাগা চৈতন্য জানিয়েছেন, তিনি সামান্থা প্রভুর সাথে একই ফিল্মে অভিনয় করতে রাজি। সামান্থার সাথে তাঁর কোনো তিক্ততা নেই বলেও জানিয়েছেন তিনি।

তবে ‘পুষ্পা : দ্য রাইজ’ রিলিজ করার পর নাগার্জুনা, সামান্থাকে ফিরে আসার কথা বলেছিলেন। কিন্তু সামান্থা স্পষ্ট করে দিয়েছেন, তিনি আর ফিরতে চান না আক্কিনেনি পরিবারে।

whatsapp logo