whatsapp channel

Ashish Trivedi: ‘নাগিন 6’-এর সেটে চোট, খবর ভাইরাল হতেই অসন্তুষ্ট অভিনেতা

কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’-এর ছয় নম্বর সিজন শুরু হয়েছে। একদা মৌনি রায় (Mouni Roy)-কে জনপ্রিয়তা দিয়েছিল এই সিরিয়াল। বর্তমানে ‘নাগিন 6’-এ নাগিনের ভূমিকায় অভিনয় করছেন তেজস্বী প্রকাশ (Tejashwi Prakash)।…

Avatar

HoopHaap Digital Media

কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’-এর ছয় নম্বর সিজন শুরু হয়েছে। একদা মৌনি রায় (Mouni Roy)-কে জনপ্রিয়তা দিয়েছিল এই সিরিয়াল। বর্তমানে ‘নাগিন 6’-এ নাগিনের ভূমিকায় অভিনয় করছেন তেজস্বী প্রকাশ (Tejashwi Prakash)। সম্প্রতি এই সিরিয়ালের অভিনেতা আশীষ ত্রিবেদী (Ashish Trivedi) অভিনয় করতে গিয়ে চোট পেয়েছেন ‘নাগিন’-এর সেটে।

আশীষের সাম্প্রতিক তম সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে এই কথা জানা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে আশীষ জানিয়েছেন, একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং করছিলেন তাঁরা। দৃশ্য অনুযায়ী, তাঁর সহ-অভিনেতার তাঁকে ঠেলে ফেলে দেওয়ার কথা ছিল। সহ-অভিনেতা আশীষকে কাঁধে ধাক্কা দিয়ে ঠেলে ফেলে দিতে গেলে তাঁদের সামনে ইনস্টল করা মাইক্রোফোন চলে আসে দুইজনের মাঝখানে। ফলে আশীষের চোট লাগে। কিন্তু আশীষ ইউনিটকে শুটিং চালিয়ে যেতে বলেন কারণ প‍্যাক আপের আর মাত্র কয়েক মিনিট বাকি ছিল। তবে আশীষের চোট গুরুতর ছিল না। ফলে এই মুহূর্তে ভালো আছেন তিনি।

আশীষ তাঁর চোট লাগার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই পলকের মধ্যে তা নিউজ স্কুপ হয়ে যায়। আশীষের অনুরাগীদের একাংশ অত্যন্ত চিন্তিত হয়ে ওঠেন। এই ঘটনায় অসন্তুষ্ট আশীষ জানিয়েছেন, নিউজ স্কুপ তৈরি করার মতো চোট তিনি পাননি। শুধুমাত্র নিজের ভার্চুয়াল বন্ধুদের সাথে এই খবর শেয়ার করতে চেয়েছিলেন তিনি। কিন্তু একটি সাধারণ পোস্টকে স্কুপ করে দেওয়া হয়েছে যা তাঁর পক্ষে অস্বস্তিকর। তবে আশীষ তাঁর অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন।

এই মুহূর্তে আশীষ ‘নাগিন 6’-এ তেজস্বীর বাগদত্তর ভূমিকায় অভিনয় করছেন। তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media