Bengali SerialHoop Plus

Srijla Guha: ক্যামেরার সামনে পোশাক পরিবর্তন করলেন মন ফাগুনের পিহু

কবেই শেষ হয়ে গিয়েছে ‘মন ফাগুন’। কিন্তু ‘পিহু’ সৃজলা গুহ (Srijla Guha) প্রায়ই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তাঁর ছবি ও ভিডিও এবং রিয়েলিটি শোয়ে উপস্থিত হওয়ার কারণে শিরোনামে বজায় রয়েছেন। সম্প্রতি একটি ডান্স রিয়েলিটি শোয়ে সৃজলাকে লাল রঙের পোশাকে বেলি ডান্স করতে দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। সম্প্রতি বর্ষশেষের মুখে সৃজলার আরও একটি ইন্সটাগ্রাম রিল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ইন্সটাগ্রাম রিলে ক্যামেরার সামনেই পোশাক পরিবর্তন করতে দেখা গেছে তাঁকে। তবে অবশ্যই তা এডিটের কারসাজি। রিলের শুরুতে দেখা যাচ্ছে, সৃজলা একটি সিকুইনড ড্রেস পরে ক্যামেরার সামনে নাচ করছেন। পোশাকটি ডিপ নেক হওয়ার কারণে তাঁর ক্লিভেজ উন্মুক্ত। কিছুক্ষণ পরেই সেই পোশাকটি পরিবর্তিত হয়ে যায় একটি নেটের টপ ও স্কার্টে। এরপর নেটের পোশাক পরিবর্তিত হয়ে সৃজলার পরনে দেখা যায় কালো রঙের অফ শোল্ডার লেদার টপ ও শর্ট স্কার্ট। গায়ে জড়ানো কালো রঙের ফারের জ্যাকেট। এরপর তা পরিবর্তিত হয়ে সৃজলার পরনে দেখা যায় আরও একটি নেটের তৈরি শর্ট ড্রেস। ড্রেসগুলি সবকটিই কালো রঙের। রিলটি শেয়ার করে সৃজলা লিখেছেন, কালোর মধ্যে আলাদা ব্যাপার আছে। সবসময়ই মনে হয় তাতে লুকিয়ে থাকা যায়।

অভিনেত্রী গীতশ্রী রায় (Getashree Roy) সৃজলার শেয়ার করা রিলের কমেন্ট বক্সে দিয়েছেন আগুনের ইমোজি। মল্লিকা মজুমদার (Mallika Majumder)-এরও যথেষ্ট পছন্দ হয়েছে সৃজলার রিল। অনেকে লিখেছেন, বাংলার নোরা ফতেহি (Nora Fatehi)। অনেকে লিখেছেন, সৃজলাকে কোরিয়ান অভিনেত্রীদের মতো দেখতে লাগছে।

শোনা যাচ্ছে, স্টার জলসার নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরতে পারেন সৃজলা। তবে সৃজলা অথবা চ্যানেলের তরফে এই খবর সুনিশ্চিত করা হয়নি।

whatsapp logo