BollywoodHoop Plus

Arbaaz Khan: জর্জিয়া না মালাইকা! আরবাজের দুই সঙ্গিনীর মধ্যে কে বেশি সুন্দরী

Advertisements

আরবাজ খান (Arbaaz Khan)-এর সাথে মালাইকা অরোরা (Malaika Arora)-র দাম্পত্য সম্পর্ক ভেঙে যাওয়ার জন্য সকলে মালাইকার সাথে অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সম্পর্ককে দায়ী করেন। কিন্তু আরবাজের সাথে বিবাহিত থাকাকালীন মালাইকার জীবনে অর্জুনের অস্তিত্ব ছিল না। আরবাজ মালাইকার উপর মানসিক নির্যাতন করলেও তা সহ্য করে নিয়েছিলেন তিনি। একমাত্র পুত্রসন্তান আরহান (Arhaan Khan )-এর দিকে তাকিয়ে বিবাহ বিচ্ছেদ চাননি মালাইকা। কিন্তু আরবাজ ও মালাইকার সম্পর্কের মাঝে প্রায় হঠাৎই উদয় হন বিদেশী মডেল জর্জিয়া অ্যান্দ্রিয়ানি (Georgia Andriani)।

মডেল ও নৃত্যশিল্পী জর্জিয়ার সাথে সম্পর্কে জড়ানোর পাশাপাশি আরবাজ ক্রিকেট বেটিং-এ জড়িয়ে পড়েন। মালাইকার পরিবারের সদস্যরা তাঁকে এই বিষয়ে সতর্ক করলেও আরবাজ শুনতে রাজি হননি। ক্রিকেট বেটিং-এর মাধ্যমে আরবাজ জড়িয়ে পড়েছিলেন আইনি ঝামেলায়। মালাইকা আর সহ্য করতে না পেরে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়ার পরেও একাধিক অনুষ্ঠানে মালাইকা এগিয়ে গিয়েছেন আরবাজের সাথে কথা বলতে। কিন্তু আরবাজ তাঁর বান্ধবী জর্জিয়ার সাথে উপস্থিত হতেন এবং মালাইকাকে এড়িয়ে যেতেন। তাঁদের পুত্র আরহানও বাবার পরকীয়া সহ্য করতে না পেরে মালাইকার সাথে থাকাই মনস্থ করেন।

ইদানিং প্রায়ই জর্জিয়া পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন। এদিন তাঁর পরনে ছিল সাদা রঙের টপ ও গ্রে রঙের শর্টস। জর্জিয়াকে সুন্দরী দেখতে লাগছিল। তবে অধিকাংশ ক্ষেত্রে জর্জিয়ার ছবি অনেক বেশি খোলামেলা। একটি সাক্ষাৎকারে জর্জিয়া প্রসঙ্গে আরবাজ জানিয়েছেন, তিনি আরবাজকে খুশি রাখতে পারেন যা মালাইকা পারতেন না।

তবে যাই হোক, মালাইকার পাশে জর্জিয়া নিষ্প্রভ। কারণ মালাইকা চল্লিশ পেরিয়ে সুন্দরী হওয়ার পাশাপাশি একজন সফল মা। তিনি নিজের শর্তে জীবন বাঁচেন। কোনো পরকীয়ায় জড়াননি মালাইকা। অর্জুন তাঁর থেকে বয়সে ছোট হলেও মালাইকা তাঁর মধ্যে খুঁজে পেয়েছেন প্রকৃত ভালোবাসা ও সম্মান যা প্রতিটি মহিলার কাম্য।