whatsapp channel

স্বামী নিক জোনাসের পাশে গর্বিত ‘দেশি গার্ল’, অস্কারের দৌড়ে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া!

প্রিয়াঙ্কা চোপড়া। দেশি গার্ল এখন স্বামী নিক জোনাসের সাথে সংসার করতে বেশ ব্যস্ত। সংসারের পাশাপাশি এই মুহূর্তে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ব্যস্ত রয়েছেন লন্ডনে। ‘সিটাডেল’ শোয়ের শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী।…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements

প্রিয়াঙ্কা চোপড়া। দেশি গার্ল এখন স্বামী নিক জোনাসের সাথে সংসার করতে বেশ ব্যস্ত। সংসারের পাশাপাশি এই মুহূর্তে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ব্যস্ত রয়েছেন লন্ডনে। ‘সিটাডেল’ শোয়ের শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। কয়েকদিন আগেই প্রিয়াঙ্কা শেষ করেছেন তাঁর আপকামিং ছবি ‘টেক্সট ফর ইউ’র শুটিং।

Advertisements

২০২১ সালটা প্রিয়াঙ্কার জন্য বেশ ভালো। এবারে ৯৩তম অস্কার পুরস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকা প্রকাশ করলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস নিজে৷ এখানেই শেষ নয়। এরপর ছিল আরো বড় চমক। অস্কার নিয়ে প্রত্যেকের মধ্যে বেশ উন্মাদনা থাকে। প্রত্যেক অভিনেতা অভিনেত্রী অস্কারে নিজেদের সিনেমা দেখরে চান। এবছর অস্কারের লড়াইতে জায়গা করে নিল প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস প্রযোজিত ছবি ‘দ্য হোয়াইট টাইগার’৷ হ্যাঁ তাতেই দেশি গার্ল আনন্দে উচ্ছ্বসিত। এবারে অস্কার অনুষ্ঠিত হবে ২৫ এপ্রিল৷

Advertisements

Advertisements

জনপ্রিয় লেখক অরবিন্দ আদিগরের লেখা হোয়াইট টাইগারের গল্প থেকেই অনুপ্রাণিত হয়ে তৈরি হয় ‘দ্য হোয়াইট টাইগার’ সিনেমা। মুক্তি পায় জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। এই ছবির জন্য কলাকুশলীরা বেশ প্রশংসিত হয় ৷ এই ছবিতে প্রিয়াঙ্কা, রাজকুমার রাও ছাড়াও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আর্দশ গৌরব৷ মার্কিন মুলুক থেকে ব্যবসার কাজে দিল্লিতে ফেরে কোটিপতি ব্যবসায়ী রাজকুমার রাও, সঙ্গে তার স্ত্রী প্রিয়াঙ্কা। নিজেদের ড্রাইভার হিসাবে তাঁরা নিযুক্ত করে বলরামকে। আদর্শকে ছোটবেলা থেকে শেখানো হয়েছে জীবন ও সমাজ ছোট থেকে প্রভু ভক্তি, মালিকের সব নির্দেশ মেনে চলতে তবে তাঁরও মন চায় এই বাঁধাছক ভেঙে বেরিয়ে পড়তে। যে কোনও মূল্যে যে আকাশ ছুঁতে চায়, এই দরিদ্রতা ভরপুর জীবন থেকে মুক্তি পেতে চায় সে। সেই নিয়ে সিনেমার মূল চিত্রনাট্য।

Advertisements

অস্কার অনুষ্ঠানে সেরা অ্যাডাপটেড স্ক্রিনপ্লে বাং সংগৃহীত চিত্রনাট্য বিভাগে জায়গা করে নিয়েছে এই সিনেমা। এরপর প্রিয়াঙ্কা নিজের সিনেমা নমিনেশন হওয়ার পর প্রিয়াঙ্কা টুইট করে সকলকে জানান, ‘আমার খুব কাছের অস্কার! তোমার সঙ্গে এই মুহূর্তটা ভাগ করতে পেরে খুব খুশি নিক জোনাস, আমি তোমাকে ভালবাসি। ২৫ এপ্রিল অস্কারে দেখা হবে! ‘। প্রিয়াঙ্কা এতটাই খুশি হয়েছে তিনি নিকের সঙ্গে অস্কার নিয়ে পালানোর চেষ্টা করছেন। নিকের সাথে একটি মজার পোস্ট শেয়ার করেছেন। ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা সকল মনোনয়নকারীদের ধন্যবাদ জানিয়েছেন। এবং শো-এর কর্মকর্তাদেরও ধন্যবাদ জানাতে দেখা গেছে তাঁকে। এরপর সকলে শুভেচ্ছা জানালেন অভিনেত্রীকে।

whatsapp logo
Advertisements
Avatar