BollywoodHoop Plus

Nora Fatehi: লাল গাউনে উন্মুক্ত উরু, পোশাকের ফাঁকে আর যা দেখালেন নোরা

বলিউডের ‘হার্টথ্রব’ অভিনেত্রী নোরা ফাতেহিকে (Nora Fathehi) আমরা প্রত্যেকেই চিনি। এই মুহূর্তে বলিউডে অন্যতম একজন অভিনেত্রী এবং ডান্সার নোরা। বর্তমানে আইটেম ড্যান্সে নোরাকে টক্কর দেওয়া একপ্রকার অসম্ভব। যেন তার নাচের জাদুতে বি-টাউনের নিজের পাকাপাকি জায়গা তৈরি করে ফেলেছেন মরক্কোর এই সুন্দরী। একের পর এক ভিডিও অ্যালবাম এবং সিনেমার আইটেম সং’এ নিজের নাচের জাদুতে আগুন লাগাচ্ছেন নোরা ফাতেহি। আবার আগামী ফুটবল বিশ্বকাপের (FIFA World Cup) থিম সং-এও দেখা গেছে নোরাকে।

নাচের পাশাপাশি ফ্যাশনেও বেশ আগ্রহী বি-টাউনের এই অভিনেত্রী। পাশাপাশি সমাজমাধ্যমেও বেশ সক্রিয় তিনি। প্রায়ই তার বোল্ড লুকে ঘায়েল হন অনুগামীরা। সে ইন্ডিয়ান ড্রেসই হোক বা ওয়েস্টার্ন, সবেতেই ‘মোহময়ী’ নোরা। আর এবার এক গর্জাস ওয়েস্টার্ন ড্রেসে বোল্ড-লালপরীর রূপে ধরা দিলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন ভিনদেশি এই সুন্দরী। যে ছবিগুলিতে নোরকে দেখা গেছে গর্জাস বোল্ড রেড একটি স্লিভলেস ডিপনেক গাউনে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

আর এই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করার পর থেকেই ভক্তরা মুগ্ধ হয়েছেন। ভক্তরা তাদের পছন্দের অভিনেত্রীকে দিয়েছেন সব মনোমুগ্ধকর মন্তব্য। কেউ লিখেছেন, ‘আপনার মতো সুন্দরী কমই আছে’; কেউ আবার, বলেছেন, ‘সুন্দরী আয়নার রূপের জেল্লা ঝরে পড়ছে’। আর এসব কমেন্টে ভরে গেছে সোশ্যাল মিডিয়ার পাতা।

একাংশ আবার করেছেন তীর্যক মন্তব্য। কিন্তু এসব মন্তব্যকে একেবারেই পাত্তা দেননি নোরা। সে তার ফ্যাশনে ও অভিনয়ের দুনিয়াই মগ্ন। তাই তো ভারতের বাইরেও ছড়িয়ে পড়েছে তার সৌন্দর্য।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)