Hoop PlusRegional

Allu-Rashmika: রশ্মিকার অন্তর্বাসে আল্লু অর্জুনের হাত, ‘পুষ্পা’-র দৃশ্যে কোপ!

‘পুষ্পা: দ্য রাইজ’-এর বক্স অফিস সাফল্য নজরকাড়া। ওটিটিতেও পিছিয়ে নেই এই ফিল্ম। করোনা অতিমারীর খরার মধ্যেও ‘পুষ্পা’ দর্শকদের হলমুখী করে তুলেছে। রেকর্ড সংখ্যক দর্শক দেখেছেন ‘পুষ্পা’। ভাইরাল হয়েছে “পুষ্পা ঝুঁকেগা নেহী শালা”। কিন্তু তার আগে হয়েছিল ছন্দপতন। ‘পুষ্পা’-র দৃশ্যে চলেছিল কাঁচি।

দক্ষিণী ফিল্ম ‘পুষ্পা’ -য় একটি দৃশ্য ছিল যেখানে দেখানো হয়েছিল, গাড়ির ভিতর প্রেমে মগ্ন পুষ্পা ও শ্রীভল্লী। শ্রীভল্লীর অন্তর্বাসে হাত দেয় পুষ্পা। এই দৃশ্যটি দেখার পর উঠেছিল সমালোচনার ঝড়। দক্ষিণী দর্শকদের অত্যন্ত অপছন্দ হয়েছিল এই ধরনের দৃশ্য। ফলে তাঁরা প্রতিবাদ জানিয়েছিলেন। ফলে দক্ষিণী বলয়ে এই দৃশ্যটি বাদ দিয়ে প্রদর্শিত হয়েছে ‘পুষ্পা’। কিন্তু হিন্দি বলয়ে দৃশ্যটি নিয়ে কোনো সমস্যা ছিল না। ফলে পুরো ফিল্মটি প্রদর্শিত হয়েছিল। আপাতত দক্ষিণী ফিল্ম প্রবেশ করেছে হাজার কোটির ক্লাবে। ‘পুষ্পা’-র পর রিলিজ করেছে ‘আরআরআর’ ও ‘কেজিএফ চ্যাপ্টার টু’। সেগুলিও মারাত্মক সফল।

এই ফিল্মগুলিতে প্রাধান্য দেওয়া হয়েছে কন্টেন্টকে। দক্ষিণ ভারতের অন্যতম সম্পদ রক্তচন্দন কাঠের স্মাগলিং-এর ঘটনা উঠে এসেছে ‘পুষ্পা’-য়। ‘আরআরআর’-এ উঠে এসেছে ব্রিটিশ আমলের ভারতের স্বাধীনতা যুদ্ধের ছবি। ‘কেজিএফ চ্যাপ্টার টু’-র অ্যাকশন সকলের নজর কেড়েছে। সবকটি ফিল্ম মুক্তি পেয়েছে একাধিক ভাষায় যার সূত্র ধরে এই মুহূর্তে আল্লু অর্জুন (Allu Arjun), রামচরণ (Ramcharan), যশ (Yash)-রা প‍্যান ইন্ডিয়ান তারকা। বলিউড এই মুহূর্তে দক্ষিণী ঝড়ের সম্মুখীন। কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat) বলেছেন, বলিউড অত্যন্ত দূর্নীতিগ্রস্ত হওয়ার কারণে পিছিয়ে পড়ছে।

আপাতত দক্ষিণী ঝড়ের মুখে একাধিক বলিউড ফিল্ম মুক্তি পেলেও রেকর্ড ব্রেকিং সফলতা পায়নি। তবে ‘দ্য কাশ্মীর ফাইলস’ পেয়েছে আশাতীত সাফল্য।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

whatsapp logo