whatsapp channel

Katrina Kaif: মা-বাবার ভালোবাসা সন্তানকে দিতে চান ক্যাটরিনা কাইফ

নিউ ইয়র্কে দিব্যি ছুটি কাটাচ্ছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। কিন্তু এর মধ্যেই বি টাউনে ছড়িয়ে পড়েছে এক নতুন জল্পনা। ক্যাটরিনা নাকি দুই মাসের অন্তঃসত্ত্বা। তবে…

Avatar

Advertisements
Advertisements

নিউ ইয়র্কে দিব্যি ছুটি কাটাচ্ছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। কিন্তু এর মধ্যেই বি টাউনে ছড়িয়ে পড়েছে এক নতুন জল্পনা। ক্যাটরিনা নাকি দুই মাসের অন্তঃসত্ত্বা। তবে ক্যাটরিনা বা ভিকি কেউই মিডিয়ায় এই বিষয়ে মুখ খোলেননি। তবে ক্যাটরিনার একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে যেখানে তাঁকে বলতে দেখা গিয়েছে, তিনি তাঁর সন্তানকে মা ও বাবা দুজনের ভালোবাসাই দিতে চান।

Advertisements

সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেছিলেন, এই পৃথিবীতে অনেক সন্তান পিতৃপরিচয়হীন। সমাজ তাঁদের দিকে খারাপ নজরে তাকায়। ক্যাটরিনার শৈশবেই তাঁর মা ও বাবার মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। ফলে ক্যাটরিনাকেও অনেক কটাক্ষ সহ্য করতে হয়েছে। এই কারণে তিনি চান প্রতিটি সন্তানের যাতে পিতৃপরিচয় থাকে। ভবিষ্যতে তাঁর যখন সন্তান হবে, ক্যাটরিনা তাকে মা ও বাবা উভয়ের ভালোবাসা দিয়ে শূন্যস্থান পূরণ করতে চান। 2019 সালে একটি ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে এই কথা বলেছিলেন ক্যাটরিনা। কিন্তু সেই সময় তিনি সিঙ্গল ছিলেন। পরবর্তীকালে ভিকির সঙ্গে তাঁর সম্পর্কের সূত্রপাত হয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

Advertisements

ক্যাটরিনার ইচ্ছা অনুযায়ী রাজস্থানের একটি প্রাচীন দূর্গ কাম হোটেল ‘সিক্সথ সেন্স অফ বারওয়ারা’-য় বিয়ে হয়েছিল ভিকি ও ক্যাটরিনার। সংবাদমাধ্যমের প্রবেশ নিষিদ্ধ থাকলেও পরবর্তীকালে তাঁদের বিয়ের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়। সহধর্মিণী হিসাবে ক্যাটরিনা ঘরে-বাইরে সমান তালে সামলাতে পারেন বলে জানিয়েছেন ভিকি।

Advertisements

ক্যাটরিনার একটি ফিল্মের শুটিং আগামী বছর পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে। এছাড়াও ক্যাটরিনা অভিনীত ‘টাইগার থ্রি’ মুক্তি পাওয়ার পথে। এই ফিল্মে সলমান খান (Salman Khan)-এর বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা। এছাড়াও শুরু হতে চলেছে ফারহান আখতার (Farhan Akhtar) পরিচালিত ফিল্ম ‘জি লে জারা’-র শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo
Advertisements