Hoop VideoHoop Viral

Bhojpuri Song: কাজলকে বিছানায় পেয়ে নিয়ন্ত্রণ হারালেন খেসারি, জুটির কেমিস্ট্রি দেখলে শরীর গরম হবে

যারা ভোজপুরি সিনেমার লয়্যাল দর্শক তারা খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) এবং কাজল রাঘওয়ানির (Kajal Raghwani) জুটিকে খুবই পছন্দ করেন। এটা ঠিক যে আম্রপালি ও খেসারি লাল যাদব নিরহুয়ার জুটি যেমন সুপার হিট, তেমনই আরো অনেক অভিনেতা ও অভিনেত্রী আছেন যাদের রসায়ন দর্শকরা বেজায় পছন্দ করে। আমাদের আজকের প্রতিবেদনের আলোচ্য জুটি হল কাজল রাঘওয়ানি ও খেসারি লাল যাদব।

দিনদিন ভোজপুরি ইন্ডাস্ট্রির কদর বাড়ছে। বলিউডের পাশাপাশি দর্শক ও শ্রোতারা ভোজপুরি কনটেন্ট উপভোগ করছে। সম্প্রতি, খেসারি লাল যাদব এবং কাজল রাঘওয়ানির একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে । ভিডিওতে দুজনকে ভরপুর মস্তি নিতে দেখা গেছে এক খাটে। তারা রোমান্সে এতটাই হারিয়ে যায় যে তারা বুঝতে পারে না তারা কোথায় আছে এবং দুজনেই মাটিতে পড়ে যায়। একদিকে রোম্যান্স, অন্যদিকে নাচের পারফরম্যান্স দুটোরই সুন্দর ব্যালেন্স করেছেন এই দুই তারকা।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল A balamji muaa debe ka গানটি, যেটি ভোজপুরি সিনেমা ‘কুলি নং oyan’ (coolie No 1) এর । পূজা ঘোষ ও খেসারি লাল যাদব ( Pooja Ghosh and Khesari Lal Yadav) মিলে গানটি গেয়েছেন। একথা ঠিক যে খেসারি লাল যাদব যেমন একজন অভিনেতা তেমন তিনি একজন সঙ্গীত শিল্পী। বহু সিনেমায় তিনি যেমন অভিনয় করেছেন, তেমন গানও গেয়েছেন, এবং খেসারি লালের A balamji muaa debe ka গানটি যথেষ্ট হিট ও সোশ্যাল মিডিয়ায় যথাযথ মূল্যায়ন হয়েছে।

কাজল ও খেসারির এই গদগদে রোম্যান্টিক মিউজিক ভিডিওতে ৭.৭ মিলিয়ন ভিউ এসেছে! Worldwide Records Bhojpuri চ্যানেলে গেলেই ভিডিওটি দেখতে পাবেন। এমনিতেও, এই চ্যানেলে একবার পা রাখলে আপনি বিভিন্ন ধরনের ভোজপুরি মিউজিক কন্টেন্ট পেয়ে যাবেন যার একাধিক ভিডিও হিট। চলুন তাহলে দেখে নেওয়া যাক খেসারি ও কাজলের রগরগে রোম্যান্স।

Related Articles