Hoop VideoHoop Viral

বৌদিকে কাছে পেয়ে নিয়ন্ত্রণ হারিয়েছে দেওর, দেখুন হট সিনে ভরা এই সিরিজ

জীবনে বিনোদন দ্বিগুণ করতে চান? তাহলে বন্ধুদের ডেকে পার্টি করলেই হবে না, দেখতে হবে বোল্ড ওয়েব সিরিজ। বেশিরভাগ মানুষ আজকাল বোল্ড সিরিজই উপভোগ করছে তাড়িয়ে তাড়িয়ে। প্রসঙ্গত, করোনা চলাকালীন বন্ধ ছিল সমস্ত সিনেমা ও থিয়েটার হল, তখন থেকেই ওয়েব সিরিজ বাজার দখল করতে শুরু করে। এখন, একাধিক ওয়েব প্ল্যাটফর্ম গজিয়ে উঠেছে ব্যাঙের ছাতার মতন, যেখানে একবার সাবস্ক্রিপশন নিলেই আপনি দেখতে পাবেন একাধিক বোল্ড সিরিজ।

যত দিন এগোচ্ছে মানুষ ওয়েব সিরিজের দিকে বেশি ঝুঁকছে। কারণ, ওয়েব সিরিজ মানেই স্বল্প দৈর্ঘ্যের ও প্রতিটা গল্প বলিষ্ঠ এবং পৃথক। এছাড়াও, আজকের দিনে কিছু কিছু ওয়েব সিরিজের মূল উপকরণ হল অপরাধ,যৌনতা, এবং উত্তেজনা। রিসার্চ বলছে, দর্শকরা অবসর সময় এই ধরনের মশলাদার ভিডিও দেখতে পছন্দ করছে। ঠিক এই কারণেই বোল্ড ওয়েব সিরিজের রমরমা বাড়ছে গোটা ইন্টারনেট জুড়ে। এবং, এতে করে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম তৈরি হয়েছে যেখানে প্রতিদিন কোনো না কোনো সাহসী সিরিজ মুক্তি পাচ্ছে।

আজকে যেই সিরিজ নিয়ে আলোচনা করা হচ্ছে সেই সিরিজটির নাম হল ‘তেরে যাইয়সা ইয়ার কাহা‘(Tere jaisa yaar kaha)। এটি উল্লু অ্যাপে (ULLU app) রিলিজ করেছে। এই ওয়েব সিরিজে রয়েছে একাধিক অন্তরঙ্গ দৃশ্য, যা দেখলে আপনার হুশ উড়ে যাবে। উল্লেখযোগ্য ব্যাপার হল, এই ওয়েব সিরিজ দেখতে চাইলে আপনাকে নিতে হবে উল্লু এর প্রিমিয়াম অ্যাকাউন্ট।

এই সিরিজটির ট্রেলার এর দিকে চোখ রাখলে দেখা যাবে দুই বন্ধু তাদের মধ্যে একটা ডিল ফিক্স করে। এরপর এক বৌদির কাছে এক বন্ধুকে থাকতে বলে কিছুদিনের জন্য। গল্পের মধ্যে দেখা যায় ওই বৌদির সঙ্গে চরম ঘনিষ্ঠ হয়ে যায় ছেলেটি। একের পর এক সাহসী দৃশ্যে মোড়া এই কাহিনী। এখন,গল্প শেষ পর্যন্ত কোন দিকে এগোয় সেটা দেখার জন্য দেখতে হবে Tere jaisa yaar kaha।

Related Articles