Hoop StoryHoop Viral

Viral: পরনে স্কুলের শাড়ি, পিঠে ব্যাগ নিয়েই ‘বন্ধু কালাচাঁদ’ গানে নাচ যুবতীর, রইলো ভিডিও

লাল পাড় সাদা শাড়ি পরনে স্কুলড্রেস আর পিঠে স্কুল ব্যাগ এইভাবেই শাড়ি পড়ে সেজেগুজে ঘরের সামনে ‘বন্ধু কালাচাঁদ’ গানের সঙ্গে নাচলেন এক যুবতী। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এই কন্যার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা প্রায় ২৩ হাজার। নাচের মধ্যে অসাধারণ এক সাবলীল ভঙ্গি লক্ষ করা গেছে। একেবারে সাধারণ সাজগোজের সাধারণভাবে নাচ পরিবেশন করেছে। তার সঙ্গে কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে।

পড়াশোনা ছাড়াও নতুন প্রজন্মের যুবক-যুবতীদের মধ্যে নানান ধরনের প্রতিভা থাকে। আগেকার দিনে সমস্ত প্রতিভা প্রকাশ করা সত্যিই বড় শক্ত ছিল, কিন্তু বর্তমানে তা হয়না, বর্তমানে এই ধরনের প্রতিভা অনেকভাবেই সকলের কাছে পৌঁছে যেতে পারে। সোশ্যাল মিডিয়ার নানান রকম প্লাটফর্ম যেমন ইনস্টাগ্রাম, ইউটিউব, ফেসবুক সব কিছুর মাধ্যমে ভিডিও গুলো চলে যায় যেখানে সেখানে। এই যুবতীর নাম এঞ্জেল স্নেহা। ইনস্টাগ্রামে প্রোফাইলে ইতিমধ্যেই তার প্রচুর ফ্যান ফলোয়ার্স আছে। তাই যে কোনো একটি কিছু দেওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়।

খুব সাধারন ভিডিও এই ভাবেই অসামান্য হয়ে ওঠে। আমরা দেখেছি কিভাবে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রানাঘাট রেলস্টেশনের ভিখারিনী রানু মন্ডল পৌঁছে গিয়েছিলেন মুম্বাইতে। তাছাড়াও ছোটখাটো নানান ধরনের মানুষ যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা কিন্তু খুব সহজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌছে যেতে পারেন অনেক দূরে। তবে শুধুমাত্র সাধারণ মানুষই নয়, যে কোন সেলিব্রেটির যে কোনো গান যে কোনো নাচ পৌঁছে যায় সমস্ত মানুষের কাছে। কয়েক মুহূর্তের মধ্যেই আমরা কয়েকদিন আগেই দেখেছি শ্রীলঙ্কান গায়িকা র গলায় গাওয়া বিখ্যাত গান ‘মানিকে মাগে হিতে’র সুরে মেতেছিল গোটা বিশ্ববাসী। এও সম্ভব হয়েছিল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

তাই আর দেরি না করে ঝটপট দেখে ফেলুন অসাধারণ এই নাচ –

 

View this post on Instagram

 

A post shared by Angel Sneha (@angel_sneha_5)

whatsapp logo