Hoop VideoHoop Viral

Web Series: বিয়ের পর প্রথম রাতেই ঘনিষ্ঠতার খেলা, স্বামী-স্ত্রীর কীর্তি ভাইরাল এই সিরিজে

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

সাধারণত ওয়েব সিরিজের যে গল্পগুলি হয়, সেগুলি নব দম্পতিদের গল্প ঘিরেই হয়। তারপরেই আগমন ঘটে তৃতীয় কোন ব্যক্তির তারপরে সেই মেয়ে গল্প চলতে থাকে। উত্তেজনা মাখো মাখো রোমান্সে ভরপুর প্রত্যেকটি গল্প। বলে যে ছবিটি বেরিয়েছে। সেখানে দেখা যাচ্ছে, স্বামী স্ত্রীর সুন্দরভাবে দুবছর সংসার করছিলেন। তারপর পুরনো প্রেমিক ফিরে আসে। তারপরে তারা ডিভোর্সে সিদ্ধান্ত নেন এইভাবেই গল্প এগোতে থাকেন। তবে শেষ পর্যন্ত গল্প কোন দিকে যায়, তা দেখার জন্য আপনাকে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে।

আগামী ২২ ই আগস্ট “কোকু” প্ল্যাটফর্ম এ আসতে চলেছে আসন্ন ওয়েব সিরিজটি। যেখানে অভিনেত্রী শ্রেয়শীকে একাধিক ওয়েব বিছানার সিনে কার্যত লজ্জার সমস্ত সীমানা অতিক্রম করেছেন। তবে শুধুমাত্র শ্রেয়সী নন, অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের মধ্যে উল্লেখযোগ্য হলেন কুনাল মেহেতা, ভানু ঠাকুর প্রমূখ। তবে আর দেরি না করে চটপট দেখে নিন এই ওয়েব সিরিজের ট্রেলারটি –

Related Articles