whatsapp channel

VIRAL: রাতের পোশাকে ঘরের মধ্যেই ঘনিষ্ঠ হলেন কেশরী লাল যাদব ও কাজল রাগওয়ানী, নেটদুনিয়ায় উত্তাল ভিডিও

বর্তমান সময়ে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ যেমন রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছে তেমনই জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বিশেষ বিশেষ কিছু মিউজিক ভিডিও। মাঝে মধ্যে জনপ্রিয় হচ্ছে ভোজপুরি সিনেমার ডায়লগ। ইউটিউবের…

Avatar

বর্তমান সময়ে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ যেমন রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছে তেমনই জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বিশেষ বিশেষ কিছু মিউজিক ভিডিও। মাঝে মধ্যে জনপ্রিয় হচ্ছে ভোজপুরি সিনেমার ডায়লগ। ইউটিউবের জনপ্রিয় গানের তালিকায় ভোজপুরি গানের ভিডিও এখন রমরমা। আট থেকে আশি দেখছে ভোজপুরি গানের গরম গরম ভিডিও।

ইদানিং, বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও ও ডায়লগ মাঝে মধ্যেই সুপারহিট হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও।

সেরকমই একটি গানের ভিডিও এই মুহূর্তে ভাইরাল। ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস্ ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকে ২ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে এই ভিডিওটি। ফের সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। গানের ভিডিওতে রয়েছে কাজল রাগওয়ানী ও কেশরী লাল যাদব। গানটি হলো – ‘এ বালামজি মুয়া দেবা কা’ (e balam ji mua debu ka)। উক্ত, গানটি গেয়েছেন খোদ কেশরী লাল যাদব ও পূজা ঘোষ। জনপ্রিয় ভোজপুরি ছবি ‘কুলি নম্বর ১’এর গান এটি, যা এখন রীতিমত ভাইরাল।

গানের ভিডিওতে দেখা যাচ্ছে কেশরী লাল যাদব (Khesari Lal Yadav) ও অভিনেত্রী কাজল ( দুজনেই নাইট ড্রেসে রয়েছেন। কখনো খাটে তো কখনোkajal Ragwani) সোফায় রোম্যান্সের ঝড় তুলছেন। চলুন দেখে নিন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির আরো একটি চমকপ্রদ মিউজিক ভিডিও।

whatsapp logo