whatsapp channel

বিয়ের প্রথম রাতেই আম্রপালিকে শরীরের খেলা দেখালেন নিরাহুয়া, বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমানে ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে ভোজপুরী গানের সাহসী দৃশ্যকে আরো আবেদনশীল করে আরো আকর্ষণীয় করে তুলছেন ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমানে ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে ভোজপুরী গানের সাহসী দৃশ্যকে আরো আবেদনশীল করে আরো আকর্ষণীয় করে তুলছেন ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গানের ভিডিওর। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতা। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া ও আম্রপালির জুটির চর্চা তো চলতেই থাকে। কারণ বর্তমানে সর্বাধিক চর্চিত ভোজপুরী জুটি হলেন তারা।

আর এবার এই জুটির একটি গানের ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। আর ভিডিওতে আম্রপালির সঙ্গে বিয়ে এমনকি দাম্পত্য ও সংসার করে ফেললেন নিরাহুয়া। ভিডিওর শুরুতেই দেখস যাচ্ছে বিয়ের আসরে মালাবদল করছেন দুজন। তারপর তাদের দুজনকে বদ্ধ ঘরের রোমান্সে মত্ত হতে দেখা যাচ্ছে। তারপরেই নায়িকাকে অন্তঃসত্ত্বা হতে দেখা যায়। পরক্ষনে সে একটি পুত্রসন্তানের জন্ম দেয়। ভিডিওর শেষভাগে তাদের সন্তানকে বড় হয়ে বাবার সঙ্গে খেলা করতে দেখা যায়। ভিডিওর শেষে সুখের সংসারে আনন্দের জোয়ারে ভাসতে দেখা যাচ্ছে দুজনকে।

এই ভিডিওতে গ্রাম্য পরিবেশে সাংসারিক ভালোবাসার বন্ধনে আবদ্ধ হতে দেখা গেছে দুজনকে। ‘ধানি রং চুনারিয়া’ গানে দুজনকে এই রূপে দেখা গেছে। এই গানটি সুপারহিট ভোজপুরী সিনেমা ‘গাবরু’র। গানটি গেয়েছেন কল্পনা ও ওম ঝাঁ। এই ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা