BollywoodHoop PlusHoop Viral

Sunny Leone: টেট পরীক্ষায় বসতে চলেছেন সানি লিওনি! অ্যাডমিট কার্ডে জ্বলজ্বল করছে হট ছবি

আবারও সানি লিওনি (Sunny Leone)। প্রথমে কলকাতার আশুতোষ কলেজে ভর্তি হয়েছিলেন সানি। এবার সানি টেট পরীক্ষা দিতে উপস্থিত হলেন কর্ণাটকের শিবমোগা জেলায়। অবিশ্বাস্য হলেও এটাই সত্যি। শিক্ষক হতে চলেছেন সানি!

বর্তমানে কর্ণাটকে শুরু হয়েছে টেট। পরীক্ষার্থীদের কাছে গত সপ্তাহেই পৌঁছে গিয়েছে অ্যাডমিট কার্ড। রবিবার ছিল পরীক্ষা। কিন্তু শিবমোগা জেলার এক ছাত্রীর কাছে অ্যাডমিট কার্ড পৌঁছালেও তাতে দেখা যায় অ্যাডমিট কার্ডে তাঁর ছবির পরিবর্তে বসানো রয়েছে সানি লিওনির ছবি। বিষয়টি সামনে আসতেই রাজ্য শিক্ষা দফতরের দিকে প্রশ্ন তুলেছেন অনেকে। অপরদিকে রাজনৈতিক প্রাঙ্গনে এই ঘটনা নিয়ে চলছে কাটাছেঁড়া। রাজ্য কংগ্রেসের নেট মাধ্যমের চেয়ারপার্সন বি.আর.নায়ডু (B.R.Naidu) মঙ্গলবার এই অ্যাডমিট কার্ড প্রকাশ্যে নিয়ে এসেছেন।

এই অ্যাডমিট কার্ডের ছবি টুইট করে এদিন বি.আর.নায়ডু লেখেন, রাজ্যে শিক্ষক নিয়োগের পরীক্ষা হচ্ছে। কিন্তু দেখা যাচ্ছে, এক পরীক্ষার্থীর অ্যাডমিট কার্ডে তাঁর ছবির পরিবর্তে সানি লিওনির ছবি বসানো হয়েছে। এরপরেই তিনি কটাক্ষ করে লিখেছেন, যে দল বিধানসভার ভিতরে বসে পর্ণ ফিল্ম দেখতে পারে, তাদের কাছ থেকে এর বেশি কিছু আশা করা যায় না। অপরদিকে এই চাপান-উতোর-এর মাঝেই রাজ্য শিক্ষা দফতরের তরফে জারি করা বিবৃতিতে বলা হয়েছে, চাকরির জন্য আবেদনকারীরা যে ছবি আপলোড করেন, সেই ছবিই সিস্টেমে আসে।

ওই পরীক্ষার্থীকে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি কি সানি লিওনির ছবি আপলোড করেছিলেন! মহিলা জানিয়েছেন, তাঁর স্বামীর বন্ধু পরীক্ষার জন্য প্রয়োজনীয় সমস্ত তথ্য আপলোড করেছেন। রাজ্য শিক্ষা দফতরের তরফে এই ঘটনায় ইতিমধ্যেই দায়ের করা হয়েছে এফআইআর। তদন্তে খতিয়ে দেখা হবে, এই ভুল আদৌ ইচ্ছাকৃত কিনা!